মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ টি প্রতিষ্ঠানে জরিমানা ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; ১ গ্রেপ্তার নবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বিএ) সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে বঙ্গবন্ধুর ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

তাড়াশে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১২৯ বার পঠিত

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামীলীগ ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগন্জ তাড়াশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সোমবার বেলা ১১:০০ ঘটিকায় দলীয় কার্যালয় হতে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি উপজেলা চত্বর হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন তাড়াশ রায়গঞ্জ ও সলংগার আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ আব্দুল আজিজ এমপি। প্রতিবাদ সমাবেশের সঞ্চালনা করেন এবং প্রধান বক্তব্য রাখেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সনজিত কর্মকার।

 

উক্ত অনুষ্ঠানে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার তিব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে হুমকি দাতা সাইদ কে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানান। আরো উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর আলম লাবু, তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান ও সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, তাড়াশ উপজেলা ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ।

 

আরো উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লুৎফুল কবীর লিমন,উপজেলা ছাএলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ। উল্লেখ্য গত রবিবার সমাবেশে রাজশাহী জেলা বি এন পির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে কবরে পাঠানোর হুমকি দিলে, আওয়ামীলীগ সহ সহযোগি সংগঠনের নেতা কর্মীদের প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে সারা দেশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত হুমকি দাতা সাইদ চাঁদ কে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991