বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

নাটোরের লালপুর থেকে বেশ কিছু বিদেশী আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার

মারুফ আহমেদ নাটোর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৭৭ বার পঠিত

 

 

নাটোরের লালপুর থেকে দুটি একনলা বন্দুক, একটি রাইফেল,একটি শটগান এবং ১২২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। ১৮ এপ্রিল রাত পৌনে তিনটার দিকে বিলমাড়িয়া ফুটবল মাঠের কাছ থেকে এই আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার করা হয়। এ সময় অস্ত্র বহনের কাজে নিয়োজিত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আজ ১৮ এপ্রিল মঙ্গলবার দুপুর একটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এই তথ্য জানান পুলিশ সুপার সাইফুর রহমান। পুলিশ সুপার জানান লালপুর থানার সাব-ইন্সপেক্টর আব্দুল আলিমের নেতৃত্বে পুলিশ ১৮ এপ্রিল রাতে বিলমাড়িয়া ফুটবল মাঠের সামনে চেকপোস্ট স্থাপন করে।
রাত পৌনে তিনটার দিকে একটি মোটরসাইকেলে তিনজন ওই রাস্তা অতিক্রম করার সময় পুলিশ মোটরসাইকেলটিকে থামার নির্দেশ দেয়। এ সময় পুলিশকে দেখে মোটরসাইকেল আরোহী তিনজন মোটরসাইকেল এবং আগ্নেয়াস্ত্রগুলো ফেলে রেখে পালিয়ে যায়।
পুলিশ ঘটনাস্থল থেকে দুটি এক নলা বন্দুক একটি চেকোস্লোভিয়ার তৈরি দুটো রাইফেল, তুরস্কে নির্মিত একটি ১২ বোরের শটগান এবং দুই বক্স ২২ বোর রাইফেলের ৯৭ রাউন্ড গুলি এবং ১২ বোরের শর্টগানের এর ২৫ রাউন্ড গুলি এবং সেগুলো বহনের কাজে নিয়োজিত মোটরসাইকেল জব্দ করা হয়। তিনি আরো জানান, কারা এবং কি উদ্দেশ্যে এই অস্ত্র তারা এনেছে তা এখন নিশ্চিত করে বলার সম্ভব নয়। অস্ত্র বহনকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে । তাদের গ্রেফতারের পরই জানা যাবে কি উদ্দেশ্যে এবং কোথায় নিয়ে যাওয়ার জন্য এই অস্ত্র এনেছে তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991