শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

পত্নীতলায় জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৭৬ বার পঠিত

কাওছার হাবিব- ক্রাইম রিপোর্টার: মজবুত হলে পুষ্টির ভিত স্মাট বাংলাদেশ হবে নিশ্চিত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পত্নীতলায় জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে (৭-১৩ জুন) জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ পালন উপলক্ষ্যে বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজের সভাপতিত্বে পুষ্টি সপ্তাহ পালনের প্রতিপাদ্য তুলে ধরেন ডাঃ সাদিয়া ইসলাম। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাঃসম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নজিপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাঃসম্পাদক রেজাউল কবির চৌধুরী (বাবু), উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানা অফিসার ইনচার্জ (ওসি), পলাশ চন্দ্র দেব। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ রানা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোখলেছুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলাম, সুধীজন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991