শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

পান চোর সন্দেহে গণপিটুনিতে মানসিক প্রতিবন্ধি নিহত

লালন মন্ডল,ঝিনাইদহ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১৬৪ বার পঠিত

 

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শালিখা গ্রামে পান চোর সন্দেহে গ্রামবাসীর গনপিটুনিতে সূর্য্যমান (৬২) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (০৪ মে) ২০২৩ইং সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর উপজেলার মাধবপুর গ্রামের রামচন্দ্রমানের ছেলে। তিনি মানসিক ভাবে অসুস্থ ছিলেন। স্থানীয়দের ধারণা মানসিক অসুস্থ হওয়ায় তিনি পান বরজে ঢুকে পান ছিড়ছিলেন। এটাকেই চুরি বলে তাকে পিটিয়ে আহত করে এলাকাবাসী।

এদিকে স্থানীয়রা জানান, বুধবার (০৩ মে) সকালে পান বরজে ঢুকে পান পাতা ছেড়া ছিড়ি করছিলেন সূর্য্যমান। এরপর গ্রামবাসী চোর সন্দেহে তাকে গণপিটুনি দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে অজ্ঞাত অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ রেজোয়ান আহমেদ জানান, নিহত ওই ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় বুধবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এদিকে পান চুরির মতো তুচ্ছ ঘটনায় একজন মানুষকে খুন করা নিয়ে সমাজিক যোগোযোগ মাধ্যমে নানা আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991