শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর পৌর মেয়রের উদ্যেগে কোরআন খতম ও আলোচনা সভা সম্পন্ন।

রাসেদুল হাসান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৯ বার পঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কণ্যা সফল রাষ্ট্র নায়ক দেশরত্ম শেখ হাসিনাার ৭৬তম জন্মদিন উপলক্ষে দোয়া,কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল বুধবার(২৮শে সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইঁয়ার উদ্যোগে জনতার ঘরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।এর আগে সকালে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হাফেজদের মাধ্যমে কোরআন খতমের আয়োজন করেন লক্ষ্মীপুরের পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

কোরআন খতম,কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জহির উদ্দিন বাবর এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ,পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ,জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু,পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ পাটওয়ারী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না,কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব,জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি,সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া,জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল,জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি খালেদ মোহাম্মদ আলামিন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা দেশরত্ম শেখ হাসিনা বিশ্বে দ্বিতীয় প্রধানমন্ত্রী উপাধি পাওয়ায় অভিনন্দন জানান।এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন এবং দেশের উন্নয়ন অব্যহত রাখতে আওয়ামীলীগ সরকারকে তথা শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন মূলক কাজের কথা,বঙ্গবন্ধু ট্যানাল সম্পর্কে সবাইকে অবহিত করেন,এবং প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করেন।

পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর দেশে-বিদেশে সুনামের কথা তুলে ধরে বলেন আমাদের সৌভাগ্য যে এমন একজন প্রধানমন্ত্রী পেয়েছি এবং তিনি তার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

প্রধান অতিথি বক্তব্যে এ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন,আপনারা কল্পনাও করতে পারবেন না বাংলাদেশ কতটা উন্নত হয়েছে এবং বিশ্বের দরবারে বাংলাদেশের কতটা সুনাম বেড়েছে।আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বের সফল প্রধানমন্ত্রীদের মধ্যে তৃতীয় স্থানে আছে।আমরা সবাই দোয়া করি আল্লাহ্ প্রধানমন্ত্রী কে সুস্থ ও নেক হায়াত দান করুক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991