শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছারাই চলছে মহিলা কর্মকর্তার অফিস, উত্তোলন করেন না পতাকাও।

মোঃ মনিরুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

 

 

মহিলা বিষয়ক অফিসে প্রধান মন্ত্রী ও বঙ্গ বন্ধুর ছবি ছারাই চলছে অফিসের কা্র্যক্রম। সরকারি নির্দেশনা অমান্য করে কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টানাননি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর বেগম। এছাড়াও জায়গা নেই দেখিয়ে উত্তোলন করেন না পতাকাও। তবে এসব বিষয় তিনি সাংবাদিকদের কোনো উত্তর দিতে পারেননি। নাম প্রকাশ না করার শর্তে কার্যালয়ের একাধিক কর্মচারীর জানান, নিজের স্বেচ্ছাচারিতার কারণেই তিনি কারো কথা শুনছেন না।
জানা যায়,তিনি ২৩ জানুয়ারি যোগদান করে স্থায়ী কার্যালয় থেকে আশ্রাফ প্যালেসের একটি কক্ষে অস্থায়ী কার্যালয়ে অফিসের কার্যক্রম চালাচ্ছেন।
অফিসের কর্মচারীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টানানো এবং পতাকা উত্তোলনের কথা একাধিকবার বললেও প্রয়োজন নেই বলে তিনি এগুলো কর্ণপাত করেননি।
বুধবার (২৯ মার্চ) দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার সাংবাদিকরা আশ্রাফ প্যালেসের ওই কার্যালয় গেলে ঘটনার সত্যতা মেলে।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিসে গিয়ে দেখা যায়, তিন কক্ষবিশিষ্ট কার্যালয়ের একটি কক্ষ কর্মকর্তা শাহিনুর বেগমের। সে নিজ কক্ষে বসে মোবাইলে কথা বলছিলেন। তার সামনের রুমেই বসেন অন্য কর্মচারীরা। সরকারি নির্দেশনা অনুযায়ী সরকারি অফিস রুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টানানোর নির্দেশনা থাকলেও তার অফিসের কোন কক্ষেই ছবি টানানো হয়নি। এবং অফিসের কোথাও দেখা মেলেনি জাতীয় পতাকার।
সরকারি নির্দেশনা থাকা সত্ত্বেও কেন ছবি এবং পতাকা টানানো হয়নি এমন প্রশ্নের জবাবে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর বেগম বলেন, আপনাদের কি কি জানার আছে আমাকে বলেন আমি নোট করি আগামীকাল আপনাদেরকে উত্তর দেওয়া হবে।
এ বিষয়ে পটুয়াখালী জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন সুলতানা বলেন, কি কারণে তিনি এমনটা করেছেন তা তার কাছে অফিসিয়াল ভাবে জানতে চাওয়া হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991