শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখা’র ত্রি সম্মেলন ও কাউন্সি অনুষ্ঠিত হয়। 

রানা ইস্কান্দার রহমান।
  • আপডেট টাইম : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখা’র ত্রি সম্মেলন ও কাউন্সি-বার্ষিকলের প্রথম অধিবেশন শেষ হয়েছে৷ গাইবান্ধা জেলা আওয়ামীলীগের আয়োজনে শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে সম্মেলন ও কাউন্সিল প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য জননেতা রমেশ চন্দ্র সেন এমপি।

প্রধান অতিথি হিসাবে নিজবাসভবন থেকে ভার্চুয়ালী বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি।

জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.সৈয়দ শামস উল সৈয়দ শামসুল আলম হিরু ‘র সভাপতিত্বে ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপির আহবানে সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে

সম্মানিত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য জননেতা শাজাহান খান এমপি,বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী জননেতা ড. হাসান মাহমুদ এমপি,সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় কেন্দ্রীয় প্রতিনিধি টিমের সমন্বয়ক জননেতা সাখাওয়াত হোসেন শফিক, কোষাধ্যক্ষ জননেতা এইচ এম আশিকুর রহমান এমপি, সদস্য ও সাবেক এমপি জননেতা এ্যাড.হোসনে আরা লুৎফা ডালিয়া সাবেক এমপি,সদস্য ও সাবেক এমপি জননেতা এ্যাড. সফুরা বেগম রুমি,গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌঃ মনোয়ার হোসেন চৌধুরী এমপি,বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। আরো বক্তব্য রাখেন সাঘাটা ফুলছড়ি আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহামুদ হাসান রিপন সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশনের সঞ্চালনায় করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আবু বকর সিদ্দিক।

প্রথম অধিবেশনের প্রধান অতিথি’র বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেন,দলকে সুসংগঠিত করতে হলে র্দূদিনের ডেলিগেট কর্মীদের মুল্যায়ণ করার আহবান জানান ও সাংগঠনিক সিদ্ধান্তের ব্যাপারে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত চুড়ান্ত সিদ্ধান্ত। তিনি আরো বলেন পরাজিত অপশক্তি আজ দেশে মিথ্যাচার অপপ্রচার করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। তাদের অপরাজনীতির বিরুদ্ধে দলীয় নেতাকর্মী ও সচেতন জনসাধারণ কে ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশ কে এগিয়ে নিয়ে যেতে হবে স্বাধীনতার কাংখিত লক্ষে। এর আগের জাতিসংঘ কতৃক বিশ্বের দ্বিতীয়তম সফল প্রধানমন্ত্রী হিসাবে জননেত্রী শেখ হাসিনার নাম ঘোষণা করায় সকল দলীয় নেতাকর্মীর পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991