বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শেরপুর উপজেলা শাখার বিদ‍্যুৎ সরকার আহ্বায়ক নারায়ন দাশ যুগ্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:বিদ‍্যুৎ কুমার সরকার আহ্বায়ক এবং নারায়ন দাশ নান্নুকে যুগ্ন আহ্বায়ক করে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বগুড়া শেরপুর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (২৩ সেপ্টেম্বর ) দুপুর দুইটার দিকে শেরপুর উত্তর বাহিনী মহা শ্বশ্মানে সংগঠনের সাবেক সভাপতি অনন্ত সুত্রধরের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাবেক সাধারণ সম্পাদক নারায়ন দাস নান্নুর সঞ্চালনায় সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা কমিটির সভাপতি ভীম সরকার।

বিশেষ অথিতি হিসাবে ছিলেন, বগুড়া জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অভিজিৎ সরকার পার্থ, সাংগঠনিক সম্পাদক তনয় পোদ্দার, মহিলা সভানেত্রী দিপালী পোদ্দার, স্বেচ্ছাসেবক হিন্দু মহাজোটের সভাপতি সুমন মোহন্ত, শেরপুর উপজেলা শাখার সাবেক সিনিয়র সহ সভাপতি অশোক কুন্ডু, সহ সভাপতি গোপাল বসাক, ৫নং ওয়ার্ড পৌর কাউন্সিলর চন্দন দাস রিংকু প্রমূখ।

অনুষ্ঠানের ২য় অধিবেশনে উন্মুক্ত মঞ্চে সবার সম্মতি ও সমর্থনে বিদ‍্যুৎ সরকার আহ্বায়ক এবং নারায়ন মোহন্ত।দাশ নান্নুকে যুগ্ম আহ্বায়ক সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন হয়।

রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা কমিটির সভাপতি ভীম সরকার এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অভিজিৎ সরকার পার্থ স্বাক্ষরিত নব গঠিত কমিটির অনুমোদন পত্রে আগামী ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে এই আহ্বায়ক কমিটিকে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করেন।

 

এ সময় শেরপুর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা হিন্দু মহাজোট যুব মহাজোট এবং ছাত্র মহাজোটের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991