মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ টি প্রতিষ্ঠানে জরিমানা ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; ১ গ্রেপ্তার নবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বিএ) সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে বঙ্গবন্ধুর ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে ২১ মামলার আসামী দূর্ধষ ডাকাত সম্রাটসহ ৯ ডাকাতক সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

মোঃ শাহ সৈয়দ খাঁন
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৫৩ বার পঠিত

ময়মনসিংহ জেলা ব্যুরো প্রধানঃ ময়মনসিংহের ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে ২১ মামলার আসামী দূর্ধষ ডাকাত সম্রাটসহ ৯ ডাকাতকে সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত উপজেলার একাধিক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের সাথে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ,প্রাইভেটকার ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়।গ্রেফতারকৃত ডাকাতদের তথ্যমতে বিভিন্ন স্থান থেকে ডাকাতি করা চারটি গরুসহ উপজেলার উথুরা হাতিবেড় গ্রাম থেকে আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার তারতাপাড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে ২১ মামলার আসামী মো. সম্রাট (২৬) দেওয়ানগঞ্জ উপজেলার মোল্লাপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে মো. রাশিদুল (৩৪), পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানোয়াঘাট গ্রামের মৃত আ. রহমান গোলজারের ছেলে মো. আল আমিন (৩০), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাকুয়া গ্রামের মৃত ঈমান আলী প্রমানিকের ছেলে আব্দুল আলিম (২২), রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বাগলপুর গ্রামের ইউনুছ আলী শেখের ছেলে মো. হযরত আলী শেখ (৩৪), শেরপুর জেলার শ্রীবন্দী থানার বালিয়াচন্ডি গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. উকিল মিয়া (২২), জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার নতুন টুক্কারচর বড়বাড়ী গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মো. হাবিবুর রহমান (৫৫), মাদারগঞ্জ উপজেলার সালাবান্দা গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মো. শান্ত (৪৩), ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের আ. রহমানের ছেলে মো. আল আমিন (২৮)। পরে তাদের দেওয়া তথ্যমতে ভালুকা উপজেলার হাতিবেড় গ্রামের আসামী হোসেন আলীর গোয়াল ঘর থেকে চারটি গরুসহ ওই এলাকার মৃত আব্বাস আলীর ছেলে মো. হোসেন আলী (৬০) ও আব্দুল মতিন শিকাড়ীর ছেলে আল আমিনকে (৩০) গ্রেফতার করা হয়।

 

ভালুকা মডেল থানার ওসি কমাল হোসেনের নেতৃত্বে এস আই আবুল কালাম আজাদ, এস আই নূর কাসেম,এস আই আব্দুল করিম, এস আই কাজল হোসেন,এস আই নজুল ইসলাম, সঙ্গীও ফোর্স দেলুয়ার হোসেন সহ এক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় ২১ মামলার আসামী দূর্ধষ ডাকাত সম্রাটসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করার পর তাদের দেওয়া তথ্যমতে ডাকাতি করা ৪টি গরু সহ আরও দুই জনকে গ্রেফতার করেছি। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991