সোমবার, ১৮ মার্চ ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ টি প্রতিষ্ঠানে জরিমানা ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; ১ গ্রেপ্তার নবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বিএ) সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে বঙ্গবন্ধুর ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

রাজশাহীতে বিএনপির গণসমাবেশে শনিবারের আগে মাদ্রাসা মাঠে ঢুকতে পারবেন না বিএনপি নেতাকর্মীরা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ২৩০ বার পঠিত

মোঃ মনোয়ার হোসেন স্টাফ রিপোর্টার রাজশাহী : রাজশাহীতে বিএনপির গণসমাবেশ হবে আগামী শনিবার। এরে আগে সমাবেশস্থল মাদ্রাসা মাঠে ঢুকতে পারবেন না বিএনপি নেতাকর্মীরা। যদিও বুধবার সন্ধ্যা থেকেই সমাবেশস্থলের পাশে ঈদগাহ মাঠে বিএনপি নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেছেন। কিন্তু তাদের মাদ্রাসা মাঠের ভিতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। মাঠের দক্ষিণ পাশে ঈদগাহ মাঠ এবং রাস্তায় অবস্থান করছেন নেতাকর্মীরা।

 

মাঠের ভিতরে তাবু টাঙ্গিয়ে নেতাকর্মীরা বুধবার রাতযাপন করেন। বৃহস্পতিবার সকাল থেকে আরও ভিড় বাড়তে থাকে। বৃহস্পতিবার বেলা বাড়ার সঙ্গে বিএনপি নেতাকর্মীদের জমায়েত ঈদগাহ মাঠে বাড়তে থাকে। শত শত নেতাকর্মী কেউ তাবুর ভিতরে কেউ বাইরে দাঁড়িয়ে অবস্থান নিয়েছেন। ছোট ছোট ভাগে ভাগ হয়ে স্লোগান দিচ্ছেন তারা। তাবুর ভিতরে বা বাইরে দাঁড়িয়ে স্লোগান দিচ্ছেন তারা। মাঠের মধ্যেই অবস্থান নেওয়া নেতাকর্মীদের জন্য চলছে রান্না।

 

এলাকা ভিত্তিক রান্নার আয়োজন চলছে। সমাবেশে আসা অনেকে বলেন, ‘বাস ধর্মঘট তাই বুধবার রাতেই চলে এসেছে রাজশাহীতে। সমাবেশে উপস্থিত থাকবো। এখন মাদ্রাসা মাঠে পুলিশ কাউকে যেতে দিচ্ছে না। তবে এখানে আমাদের থাকার ব্যবস্থা করা হয়েছে। এখানেই দুদিন থাকবো। শনিবার সমাবেশের দিন মাদ্রাসা মাঠে সুযোগ পেলে অবস্থান নিব। না হলে এখান থেকেই সমাবেশ দেখবো। মাদ্রাসা মাঠ আর ঈদগাহ মাঠ পাশাপাশি হওয়ায় আমাদের তেমন কোনো সমস্যা হবে না। এখান থেকেই সমাবেশে উপস্থিতি বুঝানো যাবে। মাদ্রাসা মাঠে দায়িত্বরত নগর পুলিশের বোয়ালিয়া জোনের এডিসি তৌহিদুল ইসলাম বলেন, ‘মাদ্রাসা মাঠের জনাসভা স্থলে শনিবারের আগে বিএনপির নেতাকর্মীদের প্রবেশ করতে দেওয়া হবে না। তারা মাঠের বাইরে ঈদগাহ মাঠে অবস্থান করতে পারবেন।

 

কিন্তু কোনো মাইক এখন বাজানো যাবে না। কোনো মিছিলও করতে পারবেন না। সমাবেশের আগে কোনো ধরনের বিশৃঙ্খলা যেন না হয়, এ কারণে এসব ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991