বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
ঘোষনা
মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান

রাজশাহীতে ভেজাল ক্রীম নকল ক্রীমের খালি কৌটা, ক্রীম তৈরীতে ব্যবহৃত বিভিন্ন মালামাল সহ গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

 

 

রাজশাহীতে পুঠিয়া থানা এলাকায় ও চারঘাট থানা এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে পৃথক দুইটি মামলায় গ্রেফতারকৃত আসামী। শুক্রবার ১২/০৫/২০২৩ ইং খ্রিষ্টাব্দ।

লতা হারবাল কোম্পানির নাম নকল করে মানব দেহের ত্বকের জন্য ক্ষতিকর কেমিক্যাল দ্বারা প্রসাধনী সামগ্রী তৈরী
করেন গোপন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি জনাব মোঃ আব্দুল হাই,পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার-ফোর্স এর সহায়তায় পুঠিয়া থানা এলাকায় ও চারঘাট থানা এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে পৃথক দুইটি মামলায় গ্রেফতারকৃত আসামী ১। মোসাঃ সুমি খাতুন (৩০), স্বামী- মোঃ নুরুন্নবী নবির মাষ্টার, স্থায়ী সাং- বিহারীপাড়া, থানা- পুঠিয়া, জেলা- রাজশাহী (বর্তমানে জনৈক মোঃ আনোয়ারুল হক (৪৫), পিতা- মৃত নরুল হক, সাং- বানেশ্বর গরুহাটি, থানা- পুঠিয়া, জেলা- রাজশাহী এর পাঁকা দোতালার নিচ তলায় পূর্ব পার্শ্বে বসত বাড়ীর ভাড়াটিয়া) এবং ২। মোসাঃ শেফালি বেগম (৫৫), স্বামী-মোঃ ইসমাইল হোসেন, সাং-মাড়িয়া মসজিদপাড়া, থানা- চারঘাট, জেলা- রাজশাহীদ্বয় র্দীঘদিন যাবৎ লতা হারবাল কোম্পানির নাম নকল করে মানব দেহের ত্বকের জন্য ক্ষতিকর কেমিক্যাল দ্বারা প্রসাধনী সামগ্রী তৈরী ভেজাল ক্রীম, খালি কাগজের প্যাকেট ও প্লাষ্টিকের ক্রীমের খালি কৌটা, ক্রীম তৈরীতে ব্যবহৃত বিভিন্ন মালামাল সহ গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে ধৃত আসামীদ্বয় ও পলাতক ০৫ জন আসামীগণদের বিরুদ্ধে পুঠিয়া থানায় ও চারঘাট থানায় পৃথক পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991