বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

রাজশাহী মহানগরীতে ছিনতাইকারী আটক; মোটরসাইকেল জব্দ

মোঃ বানী ইসরাইল হিটলার
  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১২৬ বার পঠিত

মোঃ বানী ইসরাইল হিটলার স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ছিনতাই করার সময় নিলয় নামে ছিনতাইকারীকে আটক করেছে শাহমখদুম থানা পুলিশ। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত মো: রাহাবার ইসলাম নিলয় (২১)। সে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার শেখের চক বিহারীপাড়া এলাকার মো: আব্দুল রাজ্জাকের ছেলে।

 

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী জেলার মোহনপুর থানার বেড়াবাড়ি এলাকার মো: সেলিম রেজা (১৯) গত ৩০ সেপ্টেম্বর ২০২২ সন্ধ্যা ৭টায় রাজশাহীর একটি ডায়াগনষ্টিক সেন্টার হতে তার ভাবির রিপোর্ট নিয়ে সিএনজিযোগে নগরীর রেলগেট হতে মোহনপুরে ফিরছিলেন। রাত সাড়ে ৭টায় শাহমখদুম থানার ভুগরইল মোড়ে পৌঁছালে, দুইজন ছিনতাইকারী একটি মোটরসাইকেলে পিছন দিক থেকে দ্রুত গতিতে এসে সেলিমের হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। সেলিম স্থানীয় একজনের মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করে। এসময় পাশেই ডিউটিরত শাহমখদুম থানা পুলিশ স্থানীয় জনতার সহায়তায় ভুগরইল দক্ষিণ পাড়া থেকে আসামি মো: রাহাবার ইসলাম নিলয়কে আটক করে। এসময় তার সহযোগী বিজয় কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারের সময় আসামির কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইলটি উদ্ধার করে এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে।

 

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991