বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

রাজারহাটে তরুণীকে বিয়ে ও চাকুরীর প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২১৪ বার পঠিত

শাহিনুল ইসলাম লিটন,
স্টাফ রিপোর্টার:

কুড়িগ্রামের রাজারহাটে এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ও চাকুরীর প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। জানা যায় রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ মুশরুৎ নাখেন্দা গ্রামের মৃত্যু আবুল কাশেম এর মেয়ে মঞ্জুয়ারা বেগম কে বিয়ের প্রলোভন দেখিয়ে ও চাকুরী দেওয়ার কথা বলে একই ইউনিয়নের পার্শ্ববর্তী সুলতান বাহাদুর গ্রামের আব্দুল বাতেনের ছেলে হাবিবুর রহমান দীর্ঘদিন ধরে শারীরিক সম্পর্ক করে আসছে।

ভুক্তভোগী তরুণী ইতিমধ্যে তার স্ত্রীর স্বীকৃতি পেতে থানায় হাবিবুর রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী তরুণীর অভিযোগ সুত্রে জানা যায়, সরকারের ন্যাশনাল সার্ভিসের সুবিধাভোগী অবস্থায় ১২ বৎছর আগে হাবিবুরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘ ১২ বছরে বিভিন্ন আত্মীয় স্বজনের বাসায় ও হোটেলে নিয়ে গিয়ে নিজের স্ত্রী পরিচয় দিয়ে শারীরিক সম্পর্ক করেন। এভাবে দীর্ঘদিন পর তরুণী হাবিবুর কে বিয়ের চাপ দিলে প্রতারক হাবিবুর তরুণী চাকুরী দেওয়ার কথা বলে ৫ লক্ষ টাকা ও ৩০০ টাকার স্টাম্পে স্বাক্ষর নেন। পরে চাকুরী না হলে স্টাম্প ও টাকা ফিরত দিতেও টালবাহানা শুরু করেন। এমতাবস্থায় তরুণীর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে গত ৩০শে অক্টোবর/২২ ইং তারিখে রংপুরে ডাক্তার দেখাতে নিয়ে যায় অভিযুক্ত হাবিবুর রহমান। শারীরিক চেকাপ করে তরুণীকে রেখে পালিয়ে যায় অভিযুক্ত হাবিবুর রহমান। পরে ভুক্তভোগী তরুণী রংপুর থেকে হাবিবুরের বাসায় আসলে হাবিবুরের পরিবারের মহিলা সদস্যরা তাকে বেদম মেরে রক্তাক্ত করে,পরে ওই দিনে ভুক্তভোগী তরুণী রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে রাজারহাট থানায় হাবিবুরের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণা করে ৫লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনে মামলা দায়ের জন্য অভিযোগ দেন।

এবিষয়ে অভিযুক্ত হাবিবুর রহমান প্রতিবেদকে জানান, মঞ্জুয়ারা বেগমের চাকুরীর দরখাস্ত গুলো আমিই করে দেই এবং একসঙ্গে পিকনিকেও যাই,ওখান থেকে আমাদের পরিচয়। পরবর্তীতে সে অসুস্থ হলে তাকে চিকিৎসার জন্য রংপুরে ডাক্তার দেখানোর জন্য নিয়ে যাই। সুস্থ হয়ে-একপর্যায়ে ও আমার বাড়ি পর্যন্ত আসে বিয়ের দাবি নিয়ে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহিল জামান বলেন,ধর্ষণের কোন সত্যতা পাওয়া যায়নি। তবে প্রতারণা করে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991