বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

রাসিক মেয়র পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরব যাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৮২ বার পঠিত

 

 

পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরব গমন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বুধবার ২৯ মার্চ ২০২৩ খ্রিষ্টাব্দ সকাল ১০টায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি। পবিত্র ওমরাহ যথাযথভাবে পালন শেষে সুস্থভাবে যেন দেশে ফিরে আসতে পারেন, সেজন্য রাজশাহীবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন রাসিক মেয়র মহোদয়।

পবিত্র ওমরাহ পালনের সফরে রাসিক মেয়রের সঙ্গে রয়েছেন, তাঁর সহধর্মিণী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেণী এবং ব্যক্তিগত কর্মকর্তা মো. ইস্তিয়াক আহমেদ সানি রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠন সম্পাদক আলহাজ্ব নাহিদ আক্তার নাহান ও আলহাজ্ব মহিদুল হক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্র কমিটি ও সভা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991