শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

লক্ষ্মীপুরে নলকূপের পানি নিয়ে মারামারি নারীসহ আহত ২।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৭৭ বার পঠিত

মো. রবিউস সানী আকাশ স্টাফ রিপোর্টারঃ চলাচলের পথে গভীর নলকূপের পানি ফেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে নারীসহ দুইজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নে।

 

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী ইয়াসিন হাজি বাড়ীর চটপটি বিক্রেতা কাউসার আলম ভুট্টু জানান তার বসত বাড়ীর চলাচলের রাস্তায় দীর্ঘদিন ধরে একই বাড়ীর নুরু মিয়ার পরিবার গভীর নলকুপের পানি ফেলে জলাবদ্ধতা সৃষ্টি করছেন। এনিয়ে ডাকদোহাই দিলে নুরুমিয়ার স্ত্রী আয়েশা বেগম (৪৮), সোহাগের স্ত্রী পারুল বেগম (৩৮) ও পলাশের স্ত্রী প্রেমা আক্তার (২৬) ও অন্যান্যরা মিলে অকথ্য ভাষায় গালমন্দ করে পরে তা নিয়ে কাউসার আলম ভুট্টুর স্ত্রী রাবেয়া বেগম (৩৮), মেয়ে সুমি আক্তার প্রকাশ রুপালী (১৯)কে বেদড়ক মারধোর করে। বাসাবাড়ী বাজারে চটপটি বিক্রিরত কাউসার আলম খবর পেয়ে ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

প্রত্যক্ষদর্শী শিরি বেগম, তাজু মিয়া, জোসনা বেগমসহ আরও কয়েকজন ঘটনার সত্যতা স্বীকার এ প্রতিবেদককে জানিয়েছেন নুরু মিয়ারা স্থানীয় কোনো শালিশ দরবার মানতে চায় না। তারা রাস্তায় দীর্ঘদিন ধরে পানি ফেলে জলাবদ্ধতা সৃষ্টি করে। ডাক দোহাই দিলে অকথ্য ভাষায় গালমন্দ করে, মারধোর করে, আবার উল্টো তারা পুলিশ এনে হয়রানীও করে।

 

এ বিষয়ে বার বার চেষ্টা করেও নুরু মিয়ার পরিবারের কারো সাথে যোগাযোগ করা যায়নি, তাই বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

এসবের প্রতিকার চেয়ে নিরীহ অসহায় চটপটি বিক্রেতা কাউসার আলম ভুট্টু সঠিক তদন্ত করে সুষ্ঠু ন্যায় বিচার চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991