মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
ঘোষনা
রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮

শাহজাদপুরে ব্র্যাকের আইনি সুরক্ষা কর্মসূচির আওতায় সপ্নসারথি দল গঠন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৮৮ বার পঠিত

কে এম নাছির উদ্দীন সিনিয়র ক্রাইম রিপোর্টার:

সিরাজগঞ্জের শাহজাদপুরে ব্র্যাকের আইনি সুরক্ষা কর্মসূচির আওতায় সপ্নসারথি দল গঠন করা হয়েছে।

গতকাল বুধবার বিকেলে ৩ টার সময় শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের মাদলা গ্রামের সনেকার বাড়িতে সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আয়োজনে ‘দ্যা ড্রিমার” মানে যে স্বপ্ন দেখে, ২৫ জন ড্রিমারকে নিয়ে স্বপ্নসারথি দল গঠন করা হয়। ১৩ থেকে১৭ বছরের কিশোরীদের নিয়ে একটি দলবদ্ধ সংগঠন করা হয়। যার মাধ্যমে তারা একে অপরের খোঁজ খবর, সহযোগিতা এবং ঐক্যবদ্ধ হয়ে বাল্যবিয়ে রুখে দিতে পারবে।

এ সময় উপস্থিত ছিলেন পল্লী সমাজের সভা প্রধান শান্তি বেগম,ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির এ্যাসোসিয়েট অফিসার রাবেয়া খাতুন,স্বপ্ন সারথি দলগঠনে সর্বসম্মতিক্রমে তিন সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।আহবায়ক হিসেবে নির্বাচিত হন ইয়াছমিন খাতুন। সহ আহবায়ক হিসিবে নির্বাচিত হন রঞ্জিদা ও আল্পনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991