শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ: খাদ্যমন্ত্রী

জুল‌ফিকার আলী সম্রাট, নিজস্ব প্র‌তি‌নি‌ধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ২৩৬ বার পঠিত

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তার দ্বারাই বাংলাদেশের উন্নয়ন সম্ভব। অন্য কোন ব্যক্তি বা কোন দলের নেতার কাছে বাংলাদেশ নিরাপদ নয়। শেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়।

আজ শুক্রবার দুপুরে সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) এর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন মন্ত্রী।

খাদ্যমন্ত্রী বলেন, জনপ্রিয় খেলা ফুটবল বিলুপ্ত হওয়ার পথে বসেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালু করেন। এখন ফুটবল আবার গ্রাম গঞ্জে জনপ্রিয় হয়ে উঠেছে। আমাদের নতুন প্রজন্মরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করে নিজেদের শরীরটাকে যেমন গঠন করবে। মাদক থেকে দূরেও থাকবে। নিজেকে একজন সুনাগরিক হিসেবে গড়ে তুলবে।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, যারা সারের জন্য বিদ্যুতের জন্য মানুষকে গুলি করে মেরেছে তারা নাকি অন্দোলন করবে। কি আশ্বাস দিবে তারা মানুষকে এ প্রশ্ন রাখেন তিনি।

বর্তমান বাজার পরিস্থিতি নিয়ে মন্ত্রী বলেন, আমদানী করা জিনিসের দাম সারাবিশ্বে যদি বাড়ে তাহলে আমাদেরও বাড়বে। এখানে আমাদের কিছু করার নাই। আমাদের সাশ্রয়ী হতে হবে, আমাদের মিতব্যয়ী হতে হবে; স্বাবলম্বী হতে হবে। তাহলেই সুখি সমিদ্ধশালী উন্নত বাংলাদেশ গড়ে উঠবে একদিন।

সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল।
এসময় কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাপলা খাতুন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাঃ রুহুল আমিন, থানা ওসি তারেকুর রহমান সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধরণ সম্পাদক মাসুদ রেজা সারোওয়ার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেষে খেলায় বিজয়ী দল পাতাড়ী ইউনিয়ন ফুটবল একাদশ এবং রানার্সআপ দল শিরন্টী ইউনিয়ন ফুটবল একাদশের অধিনায়ক ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের হাতে পুরস্কার তুলে দেন মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991