শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

সন্দ্বীপ থানা পুলিশের অভিযানে তিন ঘন্টার মধ্যে চোর আটক।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৭৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ চুরি হওয়ার তিন ঘন্টার মধ্যেই চোরকে আটক করলেন সন্দ্বীপ থানার পুলিশ।গত রাত ৯টায় সন্দ্বীপ থানাধীন রহমতপুর ৮নং ওয়ার্স্থ মিয়াজান হাজীর জামে মসজিদে চুরির ঘটনা ঘটেছে।মসজিদের দানবাক্সের তালা ভেঙে সব টাকা-পয়সা নিয়ে যায়।চুরি হওয়ার তিন ঘন্টার মধ্যে চুরির সাথে জড়িত দুইজনকে আটক করেন সন্দ্বীপ থানা পুলিশ।

 

আটককৃতরা হলেন রহমতপুর ৯নং ওয়ার্ডস্থ জমিলা গোদ্দার বাড়ির সালাউদ্দিনের ছেলে আরিফ(৩৪) এবং মুছাপুর ২নং ওয়ার্ডের মান্দির গো বাড়ির মাহফুজুর রহমানের ছেলে সাইমুন(১৭)কে আটক করেন।আসামী সাইমুনের হেফাজতে থাকা ৩৫৩৮টাকা।

 

সন্দ্বীপ থানাধীন রহমতপুর ৮নং ওয়ার্স্থ মিয়াজান হাজীর জামে মসজিদে চুরির সাথে জড়িত দুইজনকে আটক করেন।রহমতপুর ৯নং ওয়ার্ডস্থ জমিলা গোদ্দার বাড়ির সালাউদ্দিনের ছেলে আরিফ(৩৪) এবং মুছাপুর ২নং ওয়ার্ডের মান্দির গো বাড়ির মাহফুজুর রহমানের ছেলে সাইমুন(১৭)কে আটক করেন।

 

সন্দ্বীপ থানার পুলিশের একটি অভিযানিক দল রাত আনুমানিক সাড়ে বারোটায় ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে এলাকাবাসীসহ মসজিদের আশপাশে তল্লাশি চালিয়ে এই চোরকে আটক করে।এ সময় তার কাছ থেকে বেশকিছু টাকা,পুকুর পাড় হতে তালা ভাঙ্গার কাজে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করে সন্দ্বীপ থানা পুলিশ।এছাড়া আসামী সাইমুনের হেফাজতে থাকা ৩৫৩৮টাকা উদ্ধার করা হয়েছে।

 

এই ঘটনায় রহমতপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ আবদুর রশিদ মালাদারের বাড়ির শফিকুর রহমানের ছেলে শাহেদুর রহমান(৩৫)বাদী হয়ে অঙ্গাতনামা আসামি দিয়ে একটি মামলা দায়ের করেন।

 

অভিযানে অংশ নেওয়া সন্দ্বীপ থানার এএসআই হুমায়ুন ও কনস্টেবল আনিসকে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে এসে চুরকে আটক করায় এলাকাবাসী ধন্যবাদ জানান।

 

এ বিষয়ে সন্দ্বীপ থানায় অফিসার্স ইনচার্জ শহীদুল ইসলাম সোহাগ বলেন,গতরাত এশারের নামাজের পরেই এই ঘটনা ঘটেছে।ঘটনার পরপরই পুলিশ পাঠিয়ে তদন্ত করে তিন ঘন্টায় চুরির সাথে জড়িত দু’জনকে আটক করা হয়েছে।থানায় মামলা হয়েছে,আটককৃতদের আদালতে চালান করা হবে।

 

সম্প্রতি অতিরিক্ত চুরির বিষয়ে সন্দ্বীপ থানার অফিসার্স ইনচার্জ শহীদুল ইসলাম সোহাগ বলেন,আমরা প্রত্যেকটি হাট বাজারের সভাপতি ও সাধারণ সম্পাদককে বলেছি বাজারের নাইটগার্ড বাড়াতে।এছাড়াও আমাদের রাতের টহল পুলিশ প্রত্যেক বাজারে ডিউটি করছেন।আশাকরি চুরির ঘটনা আর ঘটবেনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991