শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৩০৪ বার পঠিত

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে সম্মিলিত নাগরিক ফোরামের উদ্যোগে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সম্মিলিত নাগরিক ফোরামের সভাপতি ও বিশিষ্ট শিল্প উদ্যোক্তা রেজাউল করিম সিকদার।

ফোরামের সাধারণ সম্পাদক কাফি আনোয়ারের সার্বিক তত্ত্বাবধানে ১১৫ অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে উন্নতমানসম্পন্ন কম্বল বিতরণ করা হয়েছে।

বিতরণ কার্যক্রমে সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন ফোরামের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন।

বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতায় ছিলেন ফোরামের সহ সভাপতি মাষ্টার জসীম উদ্দীন, সহ -সভাপতি মাষ্টার আবদুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবছার কামাল,
সমন্বয়ক হাসান তারেক, জন সংযোগ বিষয়ক সম্পাদক সেলিম উল্লাহ,নগর পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জুনাইদ কবির জুয়েল, নাগরিক অধিকার সুরক্ষা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান বাবলু,দপ্তর সম্পাদক গিয়াস উদ্দীন রবিন,শ্রম ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক উমং ছিং মং রাখাইন, বন ও প্রকৃতি সুরক্ষা বিষয়ক সম্পাদক নিখিল দাশ নিলয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের
শিক্ষক বদিউর রহমান, সমীর রুদ্র ও আবু তাহের।

বিতরণ কার্যক্রমে সহযোগিতা প্রদান করেন নাগরিক ফোরামের সদস্য জালাল আহমদ ফর্মূলা,ছৈয়দ আহমদ,আবদু শুক্কুর,ঈদগাঁও বাজারের নিরাপত্তা কর্মি নুর হোসাইন,আবদুল আজিজ ও দিদারুল ইসলাম।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সফল ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে বিশেষ সহযোগিতার জন্য নাগরিক ফোরামের পক্ষ থেকে ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম এবং সংশ্লিষ্ট সকলকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নাগরিক ফোরামের সভাপতি রেজাউল ও সাধারণ সম্পাদক কাফি আনোয়ার।

নাগরিক অধিকার সুরক্ষাও সামাজিক দায়বদ্ধতায় সম্মিলিত নাগরিক ফোরাম সবসময় সচেতন ও সোচ্চার উল্লেখ করে এক বিবৃতিতে জানানো হয় প্রকৃত অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাড়াঁতে এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং আগামী ১৫ জানুয়ারি শনিবার ইসলামপুর ইউনিয়নের ১০০ অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991