মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০১ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ টি প্রতিষ্ঠানে জরিমানা ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; ১ গ্রেপ্তার নবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বিএ) সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে বঙ্গবন্ধুর ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

সাংবাদিকদের উপর হামলা-মামলা হয় অন্য আরেক সাংবাদিকদের কারণে-খান সেলিম রহমান।

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১২১ বার পঠিত

 

এক সাংবাদিকের শত্রু আরেকজন সাংবাদিক।এক সাংবাদিক যদি কোন অসংগতি তুলে আরেকজন এসে বাঁধা দেয় আর এমনটাই বললেন দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান।দৈনিক মাতৃজগত পত্রিকার নারায়ণগঞ্জ জেলা অফিস উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন,সাংবাদিকদের ঐক্য থাকা জরুরি।একজন সাংবাদিকের উপর হামলা হলে আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে মোকাবিলা করতে হবে তাহলেই সাংবাদিকদের উপর হামলা-মামলা করতে পারবে না কেউ।আমার কাছে বাংলাদেশের সকল সাংবাদিক আমার ভাই,আমার আত্মার আত্মীয়।আমি সকলের বিপদে এগিয়ে আসার চেষ্টা করবো।

উল্লেখ্য যে,ঢাকা থেকে প্রকাশিত বহুল আলোচিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার নারায়ণগঞ্জ জেলা অফিসের উদ্ভোদন সম্পন্ন হয়েছে।আজ ১২ মে রোজ শুক্রবার বিকাল তিনটায় নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার হামছাদী মাদ্রাসা রোডের ছমির উদ্দিন প্লাজায় এই শাখা অফিসের উদ্ভোদন হয়।

শাহজাহান শিবলীর সভাপতিত্বে উক্ত উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান।এছাড়া উদ্ভোদক সোনারগাঁও থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার এবং প্রধান আলোচক উক্ত পত্রিকার প্রধান সম্পাদক এম এ এ সৌরভ খান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত পত্রিকার নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ,ব্যবস্থাপনা সম্পাদক শাহীন আলম ভূইয়া,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি হারুন আর রশীদ,সাপ্তাহিক অভিজাত নিউজের সম্পাদক ও প্রকাশক সোহেল মাহমুদ,নারায়ণগঞ্জ সোনারগাঁও বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আল আমিন সরকার,বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের নারায়নগঞ্জ জেলার শাখার সভাপতি মুক্তার হোসেন মুক্তাদী,সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি,প্রধান আলোচক এবং বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন স্থানীয় সাংবাদিকরা।

এসময় সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান বলেন,সাংবাদিকের শত্রু সাংবাদিক কারণ এক সাংবাদিকের কারণে অন্য সাংবাদিকের উপর হামলা-মামলা হয়।

বিশেষ অতিথির নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ বলেন,সাংবাদিকদের বিরুদ্ধে নানা ধরনের হামলা-মামলা হচ্ছে এবং হবে তবুও সাংবাদিকতা চালিয়ে যেতে হবে।

এছাড়া দৈনিক মাতৃজগত পত্রিকার বিঙ্গাপন ম্যানেজার শহীদুল ইসলামসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ফিতা কেটে নারায়ণগঞ্জ জেলা অফিসের উদ্ভোদন করেন সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান।এরপর শাহজাহান শিবলুকে নারায়ণগঞ্জ জেলা অফিসের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991