শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত-১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১৪০ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টার:-সাতক্ষীরায় দ্রুতগতির এক মোটরসাইকেলের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে সাতক্ষীরা-যশোর মহাসড়কের মাধবকাটি বাজারের পাশে অন্যর মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম হেকমত আলী সরদার (৫৫), সে সাতক্ষীরা সদর উপজেলার মাধবকাটি গ্রামের মৃত মনসুর আলী সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হেকমত আলী সরদার সকালে সাইকেল চড়ে বাড়ি থেকে মাধবকাটি বাজারে যাচ্ছিল। পথিমধ্যে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর মহাসড়কের মাধবকাটি বাজারের কাছে অন্যর মোড় এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে সজরে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান হেকমত আলী। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগ কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991