শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

সাপাহারে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন

জুল‌ফিকার আলী সম্রাট, নওগাঁ জেলা ব‌্যু‌রো প্রধান :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ২০৫ বার পঠিত

আশ্রয়নের অধিকার,শেখ হাসিনার উপহার” প্রতিপাদ্যের আলোকে সারাদেশে ২৬ হাজার ২শ’ ২৯ টি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে। এরই ধারাবাহিকতায় নওগাঁর সাপাহারে ৩য় পর্যায়ের ২য় ধাপে জমিসহ ১০টি ঘর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ নিয়ে এই উপজেলায় মোট ঘর পেলো ২৩৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।

বৃহষ্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী ও স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহাজান হোসেন মন্ডল, সহকারী কমিশনার ভূমি শারমিন জাহান লুনা, উপ‌জেলা কৃ‌ষি কর্মকর্তা কৃ‌ষি‌বিদ শাপলা খাতুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার , থানার উপ প‌রিদর্শক নূরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, সাপাহার উপজেলা শাখা আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার সহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ,কর্মচারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, ইতিমধ্যে সাপাহার উপজেলায় ১ম পর্যায়ে ১২০, ২য় পর্যায়ে ৬০ ৩য় পর্যায়ের ১ম ধাপে ৪৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সেমি পাকা ঘর হস্তান্তর করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ৩য় পর্যায়ের ২য় ধাপে ১০টি সেমি পাকা ঘর আগামী ২১জুলাই গৃহহীনদের কাছে হস্তান্তর করা হবে। ইতিমধ্যেই এই উপজেলায় মোট ২২৫টি ঘর হস্তান্তর করা হয়েছে। আরো ১০টি ঘর হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে এই উপজেলায় মোট ২৩৫টি সেমি পাকা ঘর ভূমি ও গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991