মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
ঘোষনা
সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু কুয়াকাটা সৈকতে পর্যাটকদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে কুয়াকাটা বিচ ম্যানেজমেন্ট কমিটির আলোচনা

সাপাহারে মৎস্য সপ্তাহে সাংবাদিকদের সাথে মতবিনিময়

জুল‌ফিকার আলী সম্রাট, নওগাঁ জেলা ব‌্যু‌রো প্রধান :
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৫২ বার পঠিত

“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষ্যে নওগাঁর সাপাহারে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মৎস্য কর্মকর্তা।
শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা রোজিনা খাতুন।
উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের জানান, এই উপজেলায় মৎস্য চাহিদা পূরণ করেও ৯৫০.৬ মেট্রিক টন মাছ বেশি থাকে। যেগুলো দেশের বিভিন্ন স্থানে রফতানি করা হয়। যা আমাদের জন্য অত্যান্ত খুশির বিষয়। এই উপজেলায় কার্ডধারী মৎস্যজিবীর সংখ্য ১ হাজার ১শ ৮৫ জন রয়েছেন। যাদেরকে নিয়মিত মৎস্যচাষে প্রশিক্ষণ সহ নানাবিধ সুযোগ সুবিধা প্রদান করা হয়ে থাকে। যদি কোন ব্যক্তি মৎস্য চাষ সম্পর্কে কোন পরামর্শ নিতে চান সেক্ষেত্রে উপজেলা মৎস্য অফিসে এসে বা হটলাইন ১৬১২৬ এই নম্বরে ফোন করে জেনে নিতে পারেন।
এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991