মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ টি প্রতিষ্ঠানে জরিমানা ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; ১ গ্রেপ্তার নবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বিএ) সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে বঙ্গবন্ধুর ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

সাভার থানা অসহায় পরিবার পূর্ণবাসন বহু মুখী সমিতির নাম ধারন করে চলছে ক্ষমতার অপব‍‍্যবহার বিশেষ

মোঃ ইমরান মোল্লা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৯২ বার পঠিত

উপজেলায় বনগাঁও ইউনিয়নে গান্ধারিয়া নগরকোন্ডা এলাকায় একটি সমিতির নাম ধারন করে চলছে ক্ষমতার অপব্যবহার । ২৯৫/৭৫ নং ভি পি কেসের জমিতে তৈরি হচ্ছে, রাতারাতি বিল্ডিং, ভুগান্তিতে পড়েছে গ্রামের অসহায় মানুষ। সমিতির দোহাই দিয়ে গড়ে তোলে লক্ষ কোটি টাকার পাহাড়। ক্ষমতার অপব্যবহার করে মুক্তি যুদ্ধা সেজে দীর্ঘদিন যাবৎ দেশ ও মানুষের ক্ষতি করে আসছে, মিজানুর রহমান । ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীনতার সময় মোঃ মিজানুর রহমানের বয়স মাএ ৪ বছর, ২২_০৪_১৯৬৮ সালে তাহার জন্ম। গোপালগঞ্জ মোকছেদপুর এলাকায় মোঃ মফিজ উদ্দিন শিকদারের ছেলে মোঃ মিজানুর রহমান, আইডি নং ৩৫২৭ ভারতীয় সাত খনেড নং ৭৫০২, কল্যাণ ট্যাষ্ট নং ১৫৫৮ সেনাবাহিনীর সিপাই পদ ব্যবহার করে চলতো। মূলত সেনাবাহিনীর কোনো অংশই তাহার মধ্যে খুজে পাওয়া যায় নি। ভোটার নং ২৬২৫৫১০২২১৪৮ পেশাগত ব্যবসা হিসাবে নিজেকে নিয়োজিত রাখেন।

 

সাভার থানা অসহায় পরিবার পূর্ণবাসন বহু মুখী সমিতি লিঃ। রেজিস্ট্রার নং ৪৮\২০০২ , সভাপতি আওলাদ থাকা কালিন তার সাইন নকল করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন কিছু নাম ধারী সস্ত্রাস বাহিনীর দল, তাদের মধ্যে রয়েছে _ জহিরুল ইসলাম (বাবু) মোঃ মিজানুর রহমান, মোসা : রহিমা এদের নামে সহ কারি জর্জ আদালতে মামলা হয়, মামলা নং ৪০৪/১৪ । শাহ আলম মজুমদার অরফে লিটন নিজেকে সভাপতির দাবিদার করেন, তিনি   যে, প্রথমে সদস্য পদে থেকে,পরবর্তীতে একই কমিটির ক‍‍্যাসিয়ার পদে দায়িত্ব পালন করেন, তার পরে আবার সভাপতির দায়িত্ব পালন করেন, সরকারি লিখিত ভাবে এদের কোনো কমিটিই নেই, তবে কিসের জোড়ে তুলছে রাতারাতি বিল্ডিং হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা । এদের জন্য সমাজ এবং রাষ্ট্রের চরম ক্ষতির সম্মুখীন হতে পারে। মোঃ এমাদুল, মিলন, শফিউল্লা, মোবারক, মাওলানা সাঈদ, মাওলানা রফিক, আবুল, বিল্লাল, হোসেন গং সহ প্রায় ৪০/৪৫ জনের কাছে শাহাজালাল মজুমদার অরফে লিটন, বাবু, ও মোঃ মিজান সহকারে জমি বিক্রি করেন। সাভার থানা অসহায় পূর্ণবাসন বহু মুখী সমিতির বর্তমানে নির্বাচিত কমিটির সভাপতির দায়িত্বে আছেন, মির মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মোঃ আওলাদ হোসেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991