শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

সিরাজগঞ্জে র‌্যাব-১২’র অভিযানে ৩৬ লক্ষ টাকার হেরোইনসহ ০২নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার পঠিত

 

 

র‌্যাব-১২’র বিশেষ অভিযানে সিরাজগঞ্জের বঙ্গবুন্ধ সেতু পশ্চিম থানা এলাকায় ৩৬ লক্ষ টাকার হেরোইনসহ শেফালী ও জেসমিন নামের ০২ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার(৩১ মার্চ ২০২৩ইং) সন্ধা ৫টার সময় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলা বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন বঙ্গুবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে ষ্টেশন এর দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৬৩ গ্রাম হেরোইনসহ রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বিদিপুর বারমাইল গ্রামের ইমরান আলী স্ত্রী শেফালী বেগম(৫০) ও মেয়ে জেসমিন আক্তার সুরভী(২২) কে গ্রেফতার করা হয়।
এছাড়াও তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল এবং নগদ ৫০০০/- টাকা জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991