শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

সড়কের পাশের খাদে গাড়ি, প্রাণে বাঁচলেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি দবিরুল ইসলাম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৩৭৯ বার পঠিত

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম।মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেল ৪টার দিকে বালিয়াডাঙ্গীতে একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে সড়কের পাশের খাদে পড়ে তিনি সামান্য আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সংসদ সদস্যের বড় ছেলে ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, ‘বাবা বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর থেকে পাড়িয়া যাওয়ার পথে গাড়িটি দুর্ঘটনার শিকার হয়। এতে তিনি সামান্য আহত হন। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে সংসদ সদস্য দবিরুল ইসলাম বলেন, ‘হঠাৎ গাড়ির সামনে একটি ভ্যান চলে আসে। ভ্যানচালককে বাঁচাতে পেছন থেকে আমি চিৎকার দিলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাশের খাদে ফেলে দেন। কিছুটা চোট পেলেও এখন আমি ভালো আছি।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মিঠুন চন্দ্র জানান, সংসদ সদস্যের বড় কোনো চোট ছিল না। তাই তাকে বাসায় থেকে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991