শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

১৫০০ অস্বচ্ছল ব্যাক্তিকে ঈদ উপহার দিলেন ইউপি চেয়ারম্যান বদরুল আলম সরদার।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার পঠিত

এম আর সাইফুল সিনিয়র রিপোর্টার জামালপুর:-পবিত্র ঈদুল ফিতর-২০২৩ উপলক্ষে মাদারগঞ্জ উপজেলার ১নং চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল আলম সরদারের পক্ষ থেকে ১৫০০ অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গী বিতরণ করেছে তার সুযোগ্য পুত্র তানভীর আলম সরদার।

গত ১৯ ও ২০ এপ্রিল) ১নং চরপাকেরদহ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে একযোগে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদদের চেয়ারম্যান বদরুল আলম সরদার। পরে তার সুযোগ্য পুত্র তানভীর আলম সরদার ইউনিয়ন পরিষদের সদস্যগণদের সাথে নিয়ে বিতরণী কাজ সম্পন্ন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991