বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
ঘোষনা
মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান

আমতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুপিয়ে জখম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১৮২ বার পঠিত

সাইফুল্লাহ নাসির,আমতলী প্রতিনিধি বরগুনাঃ- বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশিক তালুকদার (২৫) কে কুপিয়ে জখম করা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আশিক তালুকদার এর সাথে তার সৎ ভাই মোঃ রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদার এর মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলছিল। ঘটনার দিন (২১ নভেম্বর) সকাল ১০ টার দিকে আশিক বাঁশ কাটতে যায় এ সময় রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদার বাধা দিলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আশিক তালুকদারকে দেশী গাছ কাটার দা দিয়ে মাথায় আঘাত করা হয়।পরে আশিক তালুকদারের চিৎকার শুনে স্থানীয়রা দৌড়ে এসে তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আশিক তালুকদার বলেন,গৃহস্থালি কাজের জন্য বাঁশঝার থেকে বাঁশ কাটতে গেলে তারা আমাকে বাধা দেয়। বাধা উপেক্ষা করে বাঁশ কাটতে গেলে তারা আমাকে হত্যার উদ্দেশ্যে জখম করে।

রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদারকে একাধিকবার মুঠোফোনে চেষ্টা করলেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটিট রত চিকিৎসক বলেন,আশিক তালুকদারের মাথায় আঘাত গুরুতর। উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অফিসার ইনচার্জ) এ,কে,এম মিজানুর রহমান বলেন,বিষয়টি শুনেছি এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991