শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ২৭ বার পঠিত

 

মোঃ রেজাউল করিম খান বিশেষ প্রতিনিধি:   ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন করা হয় । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভা এবং রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

রোববার (১৭ মার্চ -২০২৪) সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ীতে অবস্থিত ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি (আইএমটি) উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো ঢাকার পরিচালক প্রকৌশলী মোঃ সালাহ উদ্দিন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের সিনিয়র ইন্সট্রাক্টর মোঃ নাজমুল হক খান এবং সঞ্চালনা করেন , ইন্সট্রাক্টর ( ইলেকট্রিক্যাল) জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ ভারপ্রাপ্ত মোঃ আনোয়ার হোসেন।

এসময়ে অনুষ্ঠানে, সিনিয়র ইন্সট্রাক্টর (মেরিন ডিজেল) মোঃ তৌফিকুর রহমান, সিনিয়র ইন্সট্রাক্টর (মেকানিক্যাল) মোঃ শামিম হোসেন, ইন্সট্রাক্টর (গণিত) ইন্সট্রাক্টর (মেরিন ডিজেল) রুকাইয়া আক্তার, মেজাবাউল আলম, এম. সাখাওয়াত হুসাইন, আরিফুল ইসলাম, রেজাউল হক ইন্সট্রাক্টর (মেকানিক্যাল) হাবিবুর রহমান ইন্সট্রাক্টর (গনিত) জোবায়ের মাহমুদ (মেকানিক্যাল) মাহবুবুর রহমান (ইলেকটিক্যাল) মনিরুল ইসলাম (ইংরেজি) আব্দুল্লাহ আল মামুন (ইলেকট্রিক্যাল) সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991