শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

গাইবান্ধার পলাশবাড়ী – গোবিন্দগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়েছে মাদক ও প্রাইভেটকারসহ আটক ৩

রানা ইস্কান্দার রহমান ‌
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১২৯ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধার পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় হোরোইন, ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

শুক্রবার র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ক্যাম্পটির একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পলাশবাড়ী উপজেলার মহেষপুরের (রংপুর-বগুড়া) মহাসড়কে অভিযান পরিচালনা করে। এসময় একটি প্রাইভেটকার তল্লাসি করে ১৮৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। একই সঙ্গে কারটিসহ চালক মাহিদুল ইসলাম মতিন (৩০) ও হোসেন আলী (২৬) কে আটক করা হয়েছে। তাদের বাড়ি লালমনিরহাটের আদিতমারী এলাকায়।

অপরদিকে, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বাসস্ট্যান্ড থেকে ফেরদৌস হোসেন (৩৫) কে ২২২ গ্রাম হেরোইনসহ আটক করা করা হয়। সে পলাশবাড়ী উপজেলার বৈরী হরিনমারী গ্রামের লাল মিয়ার ছেলে।

মাহমুদ বশির আহমেদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিদের বিরুদ্ধে র্যা ব বাদী হয়ে মাদক মামলা রুজু করেছে এবং ধৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

গাইবান্ধার পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991