বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
ঘোষনা
আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু ঝিনাইদহ ডিবি পুলিশের অভিযানে দেশীয় তৈরী ওয়ান শ্যুটার গান সহ ০১ জন গ্রেফতার শেরপুরে মাদ্রাসা কর্তৃপক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! মহেশপুর সীমান্তে ৩ কোটি টাকার স্বর্ণের বারসহ দুই ভাই আটক

সারাদেশে হাউসফুল যাচ্ছে ইমন ও সালওয়া অভিনীত বীরত্ব

শাকিল খান নিরব
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৩৭ বার পঠিত

সম্প্রতি মুক্তি পেয়েছে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা নিপুনের “বীরত্ব”।সিনেমাটি দেখতে পরিচালক সাইদুল ইসলাম রানা ও অন্যান্য কলাকুশলীরাসহ নিপুনরা বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ীর সাধনা সিনেমা হলে যান।ইমন ও নিপুন হলের সামনে গেলে তাদের দেখতে ভিড় জমান উৎসুক জনতা। এরপর তারা হলে প্রবেশ করলে সিনেমাটি চালানো হয়।
বিকেলের শো-তে দর্শকদের সঙ্গে হলে কিছুক্ষণ সিনেমা দেখে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পরিচালক সাইদুল ইসলাম রানা, নায়ক ইমন ও নায়িকা নিপুন।
এ সময় চিত্রনায়ক ইমন বলেন, “বীরত্ব ছবিটি সারাদেশে হাউসফুল যাচ্ছে। দর্শকদের কাছ থেকেও ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।”

জানা গেছে, ৩৪ সিনেমা হলে মুক্তি পেয়েছে নাটকীয়তা, ক্রাইম, থ্রিলার ঘরানার ছবি “বীরত্ব”। পরিচালনা করেছেন সাইদুল ইসলাম রানা। এটি তার প্রথম ছবি। পিং পং এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মামনুন হাসান ইমননিশাত নাওয়ার সালওয়া। তারা দুজনে রয়েছেন চিকিৎসকের ভূমিকায়। এটি সালওয়ার অভিষেক সিনেমা। ইমনের সঙ্গেও প্রথমবার।
এছাড়াও, সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আহসান হাবীব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, রওনক হাসান, তানভীর রিজভী, জেসমিন আক্তার ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991