সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
ঘোষনা
ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় আব্দুল্লাহ (৭) ফিরে পেল তার পরিবারকে তীব্র তাপপ্রবাহে মহাসড়কের বেহালদশা: ঘটতে পারে প্রাণঘাতী দূর্ঘটনা প্রচারণায় এগিয়ে রায়গঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লিটন খান সাতক্ষীরায় নিরাপদ আম বাজারজাতকরণ শীর্ষক মতবিনিময় ধামইরহাটে নির্বাচনের মাঠে এগিয়ে আছেন আজহার আলী মন্ডল রূপনগর বেড়িবাঁধে ২টি সিসা তৈরির কারখানা চলছে হুমকির মুখে প্রাকৃতিক পরিবেশ জীব ও বৈচিত্র শাহজাদপুরে বারো লক্ষ টাকার বিনিময়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ; ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিকতা কতটুকু স্বাধীন উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন

শ্রীপুরে ক্রেন দূর্ঘটনায় ঢাকা-ময়মনসিংহ রেল সড়কে ট্রেনলাচল বন্ধ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৩২৪ বার পঠিত

 

নাদির পারভেজ শ্রীপুর উপজেলা প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে সাতখামাইর রেল স্টেশনে আনলোড করার ক্রেন উল্টে রেল সড়কের উপর পরায় ঢাকা-ময়মনসিংহ রেল সড়কে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। আজ সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। এতে ওই সড়কে চলাচল কাবী একাধিক ট্রেন বিভিন্ন স্টেশনে আটকে পরায় শত শত ট্রেন যাত্রী দূর্ভোগে পড়েছে।

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুরের স্টেশনের মাস্টার হারুন অর রশিদ জানান, সকাল থেকে রেল লাইন মেরামতের জন্য আনার স্লিপার আনলোডের কাজ করছিল একটি ক্রেণ । সকাল নয়টার দিকে ক্রেনটি ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের উপর উল্টে পরে।এতে ওই সড়কে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। স্থানীয় ভাবে একটি ক্রেন এনে দূর্ঘটনা কবলিত ক্রেনটি উদ্ধারেব চেষ্টা করা হয়।
তিনি আরো জানান,ক্রেন দূর্ঘটনার জন্য ঢাকা ময়মনসিংহ রেল সড়কে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ময়মনসিংহ গামী তিস্তা এক্সপ্রেস শ্রীপুর স্টেশনে এবং ঢাকাগামী কমিউটারএক্সপ্রেস ট্রেন কাওরাইদ স্টেশনে
আাটকা পরেছে। শ্রীপুর স্টেশনে আটকা পড়া তিস্তা এক্সপ্রেস ট্রেনের যাত্রী রবিউল জানান, তিনি ময়মনসিংহে যাচ্ছিলেন। দূর্ঘটনা কারণে শ্রীপুর স্টেশনে আটকা পরেছেন। কখন ট্রেন চলবে তার ঠিকনেই। ট্রেন আটকা পড়ায় শতশত যাত্রী দূর্ভোগে পরেছে।

শ্রীপুরের স্টেশন মাষ্টার হারুনুর রশিদ আরো জানা, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। উদ্ধারকারী দল এসে ক্রেনটি অপসারণ করলে ট্রেন চলাচল স্বাভাবিক হবে। কতক্ষন সময় লাগতে পারে এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন তা এখন বলা যাবেনা। সকাল পৌনে এগারটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991