রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
ঘোষনা
গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল*

নেত্রকোনা পূর্বধলায় অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১৮১ বার পঠিত

মুহাম্মদ আজিজুর রহমান খান নেত্রকোনা জেলা বিশেষ প্রতিনিধিঃ

নেত্রকোনার পূর্বধলায় অজ্ঞাত এক মহিলার (৩৬) লাশ উদ্ধার করেছে পূর্বধলা থানা পুলিশ। ১৯ নভেম্বর সকাল ১০টা দিকে উপজেলার খলিশাউড় ইউনিয়নের বালুচরা বাজারের তালতলা নামক এলাকায় রাস্তার পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়। তার পরিচয় এখনও জানা যায়নি।

 

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। মহিলার শরীরের কিছু কিছু জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। দুই তিনদিন দিন আগে হত্যা করে এখানে লাশ ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রাথমিক তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার জানান তার পেটে বড় ধরনের ছুরিকাঘাত রয়েছে, তার পেটের ভুরি বের হয়ে গেছে। ধারনা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যা করে লাশ রাতে কোন এক সময় এখানে ফেলে রেখে গেছে। এখন পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991