শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

পিপুলবাড়ীয়ায় আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ র‍্যালী।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

সাথী সুলতানা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ-বিশ্বকাপ শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপের উন্মাদনা। কাতারে এই বাশি বেজে উঠেছে,যার সুর বয়ে চলছে পৃথিবীজুড়ে। আমাদের দেশেও থেমে নেই এই উত্তেজনা। পছন্দের দলের জার্সি ও পতাকা নিয়ে থাকছে বারতি উত্তেজনা । কেউ কেউ আগে থেকেই প্রিয় দলের জার্সি ও পতাকা কেনার জন‍্য টাকা জমিয়ে রেখেছিলেন এবার তার ই প্রতিরুপ দেখাতে সিরাজগঞ্জ সদরের হরিণা পিপুলবাড়ীয়া বাজার থেকে অত্র এলাকার সকল মেসি ভক্ত আর্জেটিনা দলের সাপোর্টাররা ২১ নভেম্বর সোমবার বিকাল ৩ ঘটিকায় একটি আনন্দ র‍্যালী বের করেন। উক্ত আনন্দ র‍্যালীতে সবাই প্রিয় দল আর্জেন্টিনার জার্সি এবং পতাকা নিয়ে বেশ মজায় মাতিয়ে রেখেছে। সকল আর্জেন্টাইন দর্শক দের ভিতর প্রবলভাবে লক্ষ‍্য বিরাজ করছে যে এবার কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাই হবে চ‍্যামপিয়ন। আনন্দ র‍্যালীটি হরিণা পিপুলবাড়ীয়া বাজার স্বাধীনতা মুক্ত মঞ্চ থেকে পাশ্ববর্তী এলাকা দিয়ে ঘুড়ে আবার মুক্ত মঞ্চ এ এসেই সমাপ্ত হবে।

উক্ত আনন্দ র‍্যালীটিতে সার্বিক পর্যবেক্ষণে ছিলেন বাগবাটী ইউনিয়ন আওয়ামীলীগ এর সংগ্রামী সাধারন সম্পাদক জনাব ইউসুফ আলী, বাগবাটী ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ সভাপতি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রায়েল তালুকদার, প্রচার সম্পাদক বিপ্লব তালুকদার, বাগবাটী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, বাগবাটী ইউনিয়ন ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ সম্পাদক সোহেল রানা (সাহস),সহ আর্জেন্টাইন সর্মথকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991