রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মানব বন্ধন রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ১১ গ্রেপ্তার *বিএডিসি দত্তনগর কৃষি খামার যখন দুর্নীতির স্বর্গ স্থল* জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর মতিহার থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাঠালিয়া ৩৫২২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ছবি : সংগৃহীত ক্রাইম রিপোর্টার মোঃআছিফ মল্লিক।
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

 

 

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার ৫নং শৌলজালিয়া ইউনিয়নের তালগাছিয়া গ্রামের ৩০ মার্চ রোজ বৃহস্পতিবার রাতে কাঠালিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তরিকুল ইসলাম সজল (৩০) নামের এক মাদক ব্যবসায়ীর বসত ঘর থেকে ৩ হাজার ৫ শত ২২ পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে। ঝালকাঠির পুলিশ সুপার মো:আফরুজুল হক (টুটুল) এর নির্দেশে মাদকবিরোধী অভিযানে সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল ) মো:মাসুদ রানা নেতৃত্বে কাঠালিয়া থানা পুলিশের এস.আই.কে.এম রিয়াজ রহমান, এস.আই মাহমুদুল হাসান মিল্টন, এস.আই সেলিম রেজা, এস.আই লাইজু সুলতানা, এ.এস.আই সজল, এ.এস. আইমঞ্জুর ইসলাম, এএস.আই সোলায়মান এই অভিযান পরিচালনা করেন। মাদক ব্যবসায়ী ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার ৫নং শৌলজালিয়া ইউনিয়নের তালগাছিয়া গ্রামের মৃত্যু:আ: বারেক হাওলাদারের ছোট পুত্র তরিকুল ইসলাম সজল। ঝালকাঠির পুলিশ সুপার মো:আফরুজুল হক (টুটুল) গণমাধ্যমকে বলেন আমি ঝালকাঠি জেলায় যোগদান করার পর থেকে মাদক , সন্ত্রাস, জঙ্গিবাদ,চুরি,ডাকাতি, চাঁদাবাজী,ভূমি দস্যু সহ সকল অপরাধকে নির্মূল করার জন্য আমার সকল কর্মকর্তাদের প্রতিনিয়ত নির্দেশ দিচ্ছি।
সহকারী পুলিশ সুপার (রাজাপুর কাঠালিয়া সার্কেল ) মো:মাসুদ রানা বলেন মাদক , সন্ত্রাস, জঙ্গিবাদ,চুরি,ডাকাতি, চাঁদাবাজী,ভূমি দস্যু,বাল্যবিবাহ, ইভটিজিং সহ সকল অপরাধকে নির্মূল করার জন্য আমি সর্বদা নিজে মাঠে থেকে কাজ করে যাচ্ছি। কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুরাদ আলী বলেন আমাদের মাদকের অভিযান চলমান রয়েছে এবং কাঠালিয়া থানাকে মাদকমুক্ত করার জন্য সর্বদা চেষ্টা করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991