শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

ছাতক থানায় অফিসার ইনচার্জ মাহবুবুর রহমানের যোগদান।

এ আর ছায়েম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৩৬৩ বার পঠিত

ছাতক থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ মাহবুবুর রহমান। ১৯ জানোয়ারী বুধবার সুনামগঞ্জের ছাতক থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন মোহাম্মদ মাহবুবুর রহমান। দায়ীত্ব গ্রহণ শেষে ছাতকের সার্বিক আইনশৃঙ্খলা নিয়ে বিভিন্ন মহলের সাথে পর্যাক্রমে মত বিনিময় সভা ও সহযোগিতা কামনা করছেন।

নবাগত ওসি মাহবুবুর রহমান। সিলেটের বিয়ানীবাজার উপজেলার আকাখাজনা গ্রামের মরহুম ইন্তাজ আলীর সন্তান মাহবুবুর রহমান জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যানে এমএসসি সম্পন্ন করে ১৯৯৮ সালে উপ-পরিদর্শক (সাব-ইন্সেপেক্টর) হিসেবে পুলিশে যোগদান করেন।এ পদে তিনি মৌলভীবাজার, সুনামগঞ্জ, বি- বাড়িয়া, জেলার বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেছেন।

২০১০ সালের ১৫ সেপ্টেম্বর পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি লাভ করে সিলেট মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন। ২০১০ সালের আক্টোবর মাসে তিনি জাতিসংঘের শান্তিরক্ষা মিশন শেষে, সিলেট বিভাগের বিভিন্ন থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ছাতকের আইনশৃঙ্খলা রক্ষার্থে তিনি সর্ব মহলের সহযোগিতা কামনা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991