বুধবার, ০১ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
ঘোষনা
বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু ঝিনাইদহ ডিবি পুলিশের অভিযানে দেশীয় তৈরী ওয়ান শ্যুটার গান সহ ০১ জন গ্রেফতার শেরপুরে মাদ্রাসা কর্তৃপক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! মহেশপুর সীমান্তে ৩ কোটি টাকার স্বর্ণের বারসহ দুই ভাই আটক মানবসেবার আড়ালে ‘ভয়াবহ’ মিল্টন ডিএমপি ও সমাজসেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ মানবাধিকার কমিশনের

সার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, দরজা কেঁটে হেলপারকে উদ্ধার

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৩৪০ বার পঠিত

চোঁখে ঘুম থাকায় ড্রাইভার বিশ্রামে গিয়ে তার কিশোর বয়সী হেলপার দিয়ে চালানো হয় সার বোঝাই ট্রাক। পরে নিন্ত্রন্ত্রণ হারিয়ে ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশটি ধুমড়ে মুচড়ে গিয়ে ট্রাকের ভিতরে আটকে পড়ে আটকা পরে হেলপার তোতা। আমতলী ও পটুয়াখালীর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুই ঘন্টা অভিযান চালিয়ে দরজা কেঁটে ট্রাকের ভিতর থেকে জীবিত হেলপার তোতাকে অবস্থায় উদ্ধার করেন। ঘটনাটি ঘটেছে আমতলী- পটুয়াখালী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আজ সোমবার (২৪ জানুয়ারি) ভোররাত ৪টার দিকে।

জানা গেছে, গতকাল সন্ধ্যায় যশোরের নওয়াপাড়া থেকে মা বাবার দোয়া নামক ওই সার বোঝাই ট্রাকটি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার উদ্দেশ্যে ছেড়ে আসে। লেবুখালী পায়রা সেতুটি পার হয়ে ট্রাক ড্রাইভার তুহিনের সঙ্গে থাকা ১৪ বছরের বালক হেলপার তোতাকে ট্রাক চালাতে দিয়ে সে ঘুমিয়ে পড়েন। কিশোর হেলপার তোতা গন্তব্য গলাচিপার পথ চিনতে না পেরে আমতলীর দিকে চালিয়ে আসে। আমতলী শহরের কাছাকাছি উশ্শিতলা নামক স্থানে পৌছলে ঘুম চোঁখে ট্রাকটি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে হেলপার তোতা ট্রাকের মধ্যে আটকে যায়।

সংবাদ পেয়ে আমতলীর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছে ট্রাক ড্রাইভার তুহিনকে উদ্ধার করে। হেলপার তোতাকে বের করতে সামনের অংশ খুলতে আধুনিক সরঞ্জাম না থাকায় তারা পটুয়াখালী ফায়ার সার্ভিসকে খবর দেয়। পটুয়াখালী ফায়ার সার্ভিসের একটি টিম টানা এক ঘণ্টারও বেশী সময় ধরে উদ্ধার অভিযান চালিয়ে ট্রাকের দরজা কেঁটে হেলপার তোতাকে জীবিত অবস্থায় উদ্ধার করে আহত হেলপার তোতাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহত হেলপারকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছি।দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991