বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

চারঘাটে বিজিবির অভিযানে ১৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৬০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাট উপজেলার মুক্তারপুর চকপাড়া এলাকার একটি পুকুরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৩০ বোতল বাংলাদেশ আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি।

শনিবার ২৬ জুন সকাল ১০ টা ৪৫ মিনিটে রাজশাহী ব্যাটালিয়-১বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ এর দক্ষ পরিচালনায় ও বলিষ্ঠ নেতৃত্বে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে চারঘাট উপজেলার মুক্তারপুর চকপাড়া এলাকার একটি পুকুরের পানিতে লুকিয়ে রাখা অবস্থায় ১৩০ বোতল বাংলাদেশ আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে ইউসুফপুর বিওপি ক্যাম্পের চৌকস অফিসার কম্পানি কমান্ডার নায়েব সুবেদার এবিএম মহিউদ্দিন ও সঙ্গীয় ফোর্স।

বিষয়টি নিশ্চিত করেছেন ইউসুফপুর (বিওপির) ক্যাম্পের কম্পানি কমান্ডার নায়েব সুবেদার এবিএম মহিউদ্দিন।

তিনি বলেন,গোপন সংবাদের মাধ্যমে জানতে পারলাম, চারঘাট থানাধীন মুক্তারপুর চকপাড়া এলাকার একটি পুকুরের পানিতে ফেন্সিডিল লুকিয়ে রাখা আছে বলে আমাদের কাছে তথ্য আসে। এমন তথ্যের উপর ভিত্তি করে ইউসুফপুর বিওপি ক্যাম্পের বিশেষ টহলদল নিয়ে দ্রুত ওই এলাকায় গিয়ে অভিযান চালিয়ে পুকুরের পানির ভিতরে লুকিয়ে রাখা ১৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এব্যাপারে কম্পানি কমান্ডার নায়েব সুবেদার এবিএম মহিউদ্দিন আরো বলেন,সীমান্তে নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। সীমান্তে যাতে কেউ ফেন্সিডিল পাচার করতে না পারে সে ব্যাপারে বিজিবি সদস্যরা সক্রিয় রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991