সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
ঘোষনা
ফরিদপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় আব্দুল্লাহ (৭) ফিরে পেল তার পরিবারকে তীব্র তাপপ্রবাহে মহাসড়কের বেহালদশা: ঘটতে পারে প্রাণঘাতী দূর্ঘটনা প্রচারণায় এগিয়ে রায়গঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লিটন খান সাতক্ষীরায় নিরাপদ আম বাজারজাতকরণ শীর্ষক মতবিনিময় ধামইরহাটে নির্বাচনের মাঠে এগিয়ে আছেন আজহার আলী মন্ডল রূপনগর বেড়িবাঁধে ২টি সিসা তৈরির কারখানা চলছে হুমকির মুখে প্রাকৃতিক পরিবেশ জীব ও বৈচিত্র শাহজাদপুরে বারো লক্ষ টাকার বিনিময়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ; ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিকতা কতটুকু স্বাধীন উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য এমপি শাওন। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১৫৬ বার পঠিত

সামসুর রহমান (শুভ) স্টাফ রিপোর্টারঃ

ভোলা জেলা, লালমোহন তজুমদ্দিনের, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি,’তার নির্বাচনি এলাকা লালমোহন তজুমদ্দিন জনগনের পক্ষ থেকে, দেশ বিদেশের সবাইকে, পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় এমপি শাওন বলেন? আমরা আমাদের ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসবগুলোর মধ্যে পবিত্র ঈদুল আযহা অন্যতম, যা ত্যাগের মহিমায় মহিমান্বিত। প্রাচীন ইসলাম ধর্মের রীতিনীতি অনুযায়ী মুসলিম উম্মাহের মধ্যে বারবার ফিরে আসে ঈদ, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক হতে শেখায় পবিত্র ঈদুল আযহা। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই নিজেদের মধ্যে আনন্দ উৎসব ভাগাভাগি করে নেয় দেশের সকল মুসলিমগণ।

তাই এই পবিত্র ঈদুল আযহার দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে ও স্হানে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা ও স্রোত। পাশাপাশি পশু কোরবানির মাধ্যমে আমরা যেন মহান রবের নিকট নিজেদের মন ও আত্মাকে বিলিয়ে দিতে পারি, সে প্রত্যয় যেন হয় মোদের চাওয়া ও পাওয়া।

এবং তিনি তার নির্বাচনি এলাকা লালমোহন তজুমদ্দিন জনগনের উদ্দশ্যে বলেন?. কোরবানির পশু নির্দিষ্ট স্হানে জবাই করা।জবাই করা শেষ হলে ঐ স্হানে বিসিলিং পাউডার দিয়ে পরিস্কার করা সহ সকল প্রকার সরকারি আইন মেনে চলা। এবং করোনা ভাইরাস এর সকল নিয়ম কানুন মেনে চলা।

শুভেচ্ছান্তেঃ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি,, সংসদ সদস্য ভোলা-৩।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991