রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

IHWS এর উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার সুরাইয়া আক্তার সেলিনা:   মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই স্লোগানকে সামনে রেখে ২রা ফেব্রুয়ারি ২০২৪ রোজ শুক্রবার বিকেলে রাজধানীর কাওরান বাজার কিচেন মার্কেটের ছাদে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও কাওরান বাজার মোল্লা বাড়ির বস্তিতে আগুনে পুড়ে যাওয়ায় অসহায়দের মাঝে ত্রান বিতারন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব জনাব শাহজাহান সিরাজী (জেনারেল ম্যানেজার খুলনা জুট মিলস লিমিটেড), উপদেষ্টা জনাব আশফাকুর রহমান (ব্যবস্থাপক
উত্তরা ব্যাংক পিএলসি
চকবাজার শাখা, বরিশাল)।

কার্যনির্বাহী পরিষদের সম্মানিত ভাইস-চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম রাসেল, কোষাধ্যক্ষ মরিয়ম বেগম, প্রচার সম্পাদিকা সুরাইয়া আক্তার সেলিনা।

কেন্দ্রীয় শাখা পরিষদের সিনিয়র সহ-সভাপতি মুহা শফিউর রহমান সেলিম, সহ-সভাপতি সৈয়দ আবিদুর রহমান, সহ-সভাপতি সোহেল রানা মিঠু, সহ-সভাপতি মোঃ ইলিয়াস হাওলাদার, শরিফুল হাসান সাগর, সহসাংগঠনিক সম্পাদক মোঃ বাচ্চু মিয়া প্রমুখ।

এসময় প্রধান আলোচক সংগঠনের মহাসচিব শাহজাহান সিরাজী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ১৯৫২ সালে বাংলা ভাষা আন্দোলনে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। বাংলাদেশে সর্বস্তরে বাংলা ভাষার প্রতি ফলন ঘটাতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। তিনি আরো বলেন আমাদের এই ত্রান বিতরণ কর্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে এবং সংগঠনের জন্য সকলের কাছে দোয়া চান। সংগঠনেরকে শক্তিশালী করতে সবাইকে সকল ভেদাভেদ মতপার্থক্য ভুলে একসাথে কাজ করতে আহ্বান জানান।

সৈয়দ আবিদুর রহমান এর সভাপতিত্বে ও মোঃ রেজাউল ইসলাম রাসেলের সঞ্চলনায় বক্তব্য দেন, সংগঠনের উপদেষ্টা আশফাকুর রহমান, সহ-সভাপতি শফিউর রহমান সেলিম, ভাইস-চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম, প্রচার সম্পাদিকা সুরাইয়া আক্তার সেলিনা প্রমূখ।

অনুষ্ঠানে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991