শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
ঘোষনা
হামলা করে আসামি ছিনতাই, কৃষকলীগ কেন্দ্রীয় নেত্রীসহ আটক ১৫ আন্তঃজেলা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার  কোটা বিরোধী আন্দোলনে যারা যায় তাদের ৯০% রাজাকারের সন্তান -নিখিল  ডিরেক্টরস গিল্ডের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ধামইরহাট উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের উদ্যোগে এক সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে  রাজশাহীতে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভার সমাপনী  সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার এর মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের বেনাপোল সীমান্তে ২ কেজি ১০০ গ্রাম স্বর্ণর বারসহ পাচারকারী লিমন হোসেন (৩০)আটক হয়েছে  রাজশাহী মহানগরীর শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড থেকে ২২ জুয়াড়িকে গ্রেপ্তার  শাহজাদপুরে অস্ত্রসহ ডাকাত দলের সদস্য গ্রেপ্তার 

RAB-5 অভিযানে নাটোরে ১৫০বোতল ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার 

মারুফ আহমেদ 
  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৯৪ বার পঠিত

নাটোরে পৃথকভাবে দুটি স্থানে অভিযানে মাদক উদ্ধার এবং মাদক পরিবহনের অভিযোগে তিনজন ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। গতকাল ১৯ জুলাই রাত ১১ টার দিকে নাটোরের লালপুর উপজেলা থেকে ১৫০ বোতল ফেন্সিডিল সহ একজনকে এবং আজ ২০ জুলাই বুধবার সকাল ছয়টায় নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে ছয় কেজি গাঁজাসহ একজনকে আটক করে তারা।

নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল ১৯ জুলাই বুধবার রাত এগারোটার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার লালপুর থানাধীন সাদিপুর এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

সেখান থেকে ১৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, পরিবহনের কাজে নিয়োজিত একটি রেজিঃ বিহীন মোটর সাইকেলসহ রাজশাহী জেলার বাঘা উপজেলার পাকুরিয়া গ্রামের খোদাবক্সের ছেলে রাকিবুল হাসান (২৫) এবং একই জেলার একই উপজেলার মনিগ্রাম এলাকার আব্দুল বারিকের ছেলে রতন আলী(২৭)কে গ্রেফতার করে।

আটককৃত আসামীদের কে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে উল্লিখিত জব্দকৃত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল(মাদক) রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হইতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে যুব সমাজকে বিপদগামী করছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে একটি অপারেশন দল আজ ২০ জুলাই বুধবার বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬ কেজিসহ নরসিংদী জেলার রায়পুরা থানার কাছারকান্দি গ্রামের জালাল সরকারের ছেলে আসিফ সরকার (২২) কে গ্রেফতার করে।

আটককৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, জব্দকৃত আলামত গাঁজা নরসিংদী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করেন। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991