বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

বরগুনায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাননীয় সাংসদের আর্থিক সহায়তা 

সাইফুল্লাহ নাসির
  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৯৩ বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ গত ৭ই মার্চ ২০২২ রাত ১০:০০ টা বরগুনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে যেসকল ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদেরকে আর্থিক সহযোগিতা করলেন বরগুনার মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। জেলা প্রাণিসম্পদ অফিস সংলগ্ন গোলাম সরোয়ার সড়কে ক্ষতিগ্রস্ত ১৭জন ব্যবসায়ীদের মধ্যে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

আর্থিক সহযোগিতা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভা প্যানেল মেয়র রইসুল আলম রিপন, সাবেক বরগুনা সদর উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ জেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বুড়িরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, নবনির্বাচিত জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল কবির এ্যটম।

বরগুনা জেলা প্রাণিসম্পদ অফিসের হলরুমে আজ বিকাল ৪:০০ ঘটিকায় আর্থিক সহযোগিতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রত্যেক ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন মাননীয় সংসদ সদস্য। অনুষ্ঠানে মাননীয় সংসদ সদস্য বলেন আগুনে পুড়ে ব্যবসায়ীদের যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়, যে আর্থিক সহযোগিতা করা হয়েছে তা অপ্রতুল তারপরও সংসদ অধিবেশন চলাকালে মুহূর্তে আমি বিষয়টি সংসদে তুলে ধরার চেষ্টা করব। মাননীয় সংসদ সদস্য বিভিন্ন সংগঠনকে সহযোগিতা করার জন্য তিনি অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991