বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
ঘোষনা
বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু ঝিনাইদহ ডিবি পুলিশের অভিযানে দেশীয় তৈরী ওয়ান শ্যুটার গান সহ ০১ জন গ্রেফতার শেরপুরে মাদ্রাসা কর্তৃপক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! মহেশপুর সীমান্তে ৩ কোটি টাকার স্বর্ণের বারসহ দুই ভাই আটক মানবসেবার আড়ালে ‘ভয়াবহ’ মিল্টন ডিএমপি ও সমাজসেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ মানবাধিকার কমিশনের

গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলায় ৬০০পিস ইয়াবা জব্দসহ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব।

রানা ইস্কান্দার রহমান। গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১১২ বার পঠিত

 

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই এলাকায় গাইবান্ধা র‍্যাব-১৩ মাদক বিরোধী বিশেষ অভিযানে ৬০০পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ আতিকুর রহমান উজ্জল (৪৫) নামের এক মাদক কারবারি আটক।
মঙ্গলবার (২৮শে মার্চ) সকালে গাইবান্ধা র‍্যাব-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
আটককৃত আতিকুর রহমান উজ্জল(৪৫) নামের ব্যক্তি সে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই এলাকার মোজাম্মেল হকের ছেলে।
প্রেস ব্রিফিংয়ে বলা হয়, সোমবার (২৭শে মার্চ) গাইবান্ধা র‍্যাব -১৩ ক্যাম্পটির একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই এলাকায় অভিযান পরিচালনা করে।
গাইবান্ধা র‍্যাব-১৩ অভিযানিক দলটি
এসময় ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ আতিকুর রহমান উজ্জল(৪৫) নামের ১ মাদক কারবারিকে আটক করে।
গাইবান্ধা র‍্যাব-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ জানান , আটকৃতকে
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আতিকুর রহমান উজ্জল (৪৫) নামের ব্যক্তি সে দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপনে অনুসন্ধান চলছেন বলে জানান তিনি ।
তিনি আরও বলেন, আটককৃত মাদক কারবারি উজ্জলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় গাইবান্ধা র‌্যাব-১৩ বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে এবং আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991