বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

মহিমাগঞ্জে দেশি বিদেশী নকল প্রসাধনী পণ্য উৎপাদন মালিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে থানায় এজাহার দায়ের 

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৫২ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

সাবান, স্যাম্পু, লোশন, ফ্রেস ওয়াস, ক্রীম, তেল সহ নিত্যপ্রয়োজনীয় দেশী ও বিদেশী ব্র্যান্ডের এসব প্রসাধনী পণ্য উৎপাদিত হচ্ছে ইউনিগ্লোব কসমেটিক্স এর আড়ালে। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের শ্রীপতিপুর কর্মকার পাড়ার মৃত হাফিজুর রহমানের ছেলে আহসান হাবীব চপল নিজ বাড়িতেই গড়ে তুলেছে এই কারখানা। সরেজমিনে সাংবাদিকদের উপস্থিতিতে সে সাংবাদিকদের ওপর চড়াও হয় এবং অকথ্য ভাষায় গালীগালাজ করে ও বলে যে তোদের কোন বাপ আছে তাদের ফোন দে, একথা বলে সাংবাদিকদের উপর হামলা করে নির্যাতন করে এসময় একটি ক্যামেরা ও দুইটি মোবাইল ভেঙ্গে ফেলে তারা। উক্ত ঘটনায় তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনকে মোবাইল ফোনে অবহিত করা হয়। তাৎক্ষণিক মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনারুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করে বিষয়টি সমন্ধে জানারপর উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানায়।

মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ সংলগ্ন নিজ বাড়িতেই এসব পণ্য উৎপন্ন করে স্থানীয় বাজার বিক্রি করায় উপজেলার কসমেটিক্স দোকানগুলো সয়লাব হয়েছে। এতে করে জনস্বাস্থ্য রয়েছে হুমকির মুখে। সচেতন মহল অবৈধ ওই কারখানা সিলগালা ও কথিত মালিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। উক্ত ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় এজাহার দায়ের করা হয়েছে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইজার উদ্দিন বলেন এজাহার পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991