বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

শাহজাদপুরে হাবিবুল্লাহ নগর ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে অগ্নিসংযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বার পঠিত

কে এম নাছির উদ্দীন
সিনিয়র ক্রাইম রিপোর্টঃ

শাহজাদপুরে হাবিবুল্লাহ নগর ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অফিস এবং আসবাবপত্র ভস্মীভূত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ সুত্রে জানাগেছে, গতকাল গভীর রাতে বাদলবাড়ী রোডের হিন্দু সম্প্রদায় অধুষ্যিত এলাকায় আওয়ামীলীগের ইউনিয়ন কার্যালয়ে এ ঘটনা ঘটে।

হিন্দু সম্প্রদায় অধুষ্ঠিত এলাকায় এমন ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে নেতৃবৃন্দ।
ঘটনাস্থল পরিদর্শন করেন শাহজাদপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান ( শাহজাদপুর সার্কেল) ও অফিসার ইনচার্জ খাইরুল বাশার সহ র‍্যাব ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতার নির্দেশে রোববার সকালে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়ে অগ্নি সন্ত্রাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন। তারা বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামায়াত দেশব্যাপী অংগ্নিসন্ত্রাস ও সহিংসতা চালিয়ে নির্বাচন বানচালের চেষ্টা চালিয়ে আসছে। কিন্তু তাদের এই আশা বাংলার জনগণ কখনোই পুরন হতে দিবে না। তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991