মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
ঘোষনা
রাজশাহীর পুঠিয়া হতে ৭৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভালুকা মডেল থানার পুলিশ অটোরিকশা সহ দুই আসামি গ্ৰেপ্তার রংপুরে হাড়িভাঙ্গা আমে স্বপ্ন বুনছেন চাষিরা রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদক ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ যশোরের কোতয়ালী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে ১০০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২ দলীয় সিদ্ধান্ত অমান্য করায় বিএনপি থেকে জাহাঙ্গীরকে বহিষ্কার প্রথমবারের মতো স্টিমার সরাসরি ভিড়লো দ্বীপবন্ধু জেটিতে। ফরিদপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় আব্দুল্লাহ (৭) ফিরে পেল তার পরিবারকে তীব্র তাপপ্রবাহে মহাসড়কের বেহালদশা: ঘটতে পারে প্রাণঘাতী দূর্ঘটনা

চকরিয়ার সড়ক দুর্ঘটনায় পাঁচ ভাইয়ের মৃত্যুর ১৩ দিন পর না ফেরার দেশে আরেক ভাই রক্তিম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজারের চকরিয়ায় পিকআপ চাপায় পাঁচ ভাইয়ের মৃত্যুর পর আরেক ভাই রক্তিম শীলও মারা গেছেন। জানাযায়, দুর্ঘটনার পর থেকেই তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের(আইসিইউতে) চিকিৎসাধীন ছিলেন। উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি বাবার মৃত্যুর দশদিন পর শ্রাদ্ধের আয়োজন শেষে বাড়ি ফেরার পথে কক্সবাজারের চকোরিয়ায় সড়ক দুর্ঘটনায়। নয় ভাই-বোনের মধ্যে ঘটনাস্থলেই পাঁচভাইয়ের মৃত্যু হয়।

নিহতরা হলেন, অনুপম শীল (৪৭), নিরূপম শীল (৪৫), দীপক শীল (৪০) ও চম্পক শীল (৩০) ও স্মরণ শীল (২৯)। এ দুর্ঘটনায় রক্তিম ও প্লাবন দুইভাই আরেক বোন হীরা আহত হন।

তবে রক্তিমের অবস্থা আশঙ্কাজনক ছিল। চিকিৎসকরা জানায়, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে এবং তিনি অজ্ঞান আছেন। ৮ ফেব্রুয়ারি পর্যন্ত চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে থাকলেও ১৩ ফেব্রুয়ারি রক্তিমকে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

মাত্র কয়েকদিনের ব্যবধানে ছয় ছেলেকে হারিয়ে দিশেহারা পরিবারের বাকি সদস্যরা। গত ১১ ফেব্রুয়ারি একসঙ্গে নিহত পাঁচভাইয়ের শ্রাদ্ধ সম্পন্ন হয় বলে ও জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991