বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

শ্রীপুরে মডেল থানা’র নবাগত ওসির সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, সিনিয়র স্টাফ রিপোর্টার:- গাজীপুরের শ্রীপুর মডেল থানা’র নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিমের সাথে, শ্রীপুরে কর্মরত বিভিন্ন অনলাইন, প্রিন্ট পত্রিকা ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

(২৮’শে এপ্রিল ২০২৩ইং) শুক্রবার সকাল ১১:০০ ঘটিকার সময় শ্রীপুর মডেল থানা’র অফিসার ইনচার্জের নিজ কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় শ্রীপুর মডেল থানা’র নবাগত অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম বলেন।
এখানে একশ্রেণীর লোক আছে সম্পত্তি সংক্রান্ত বিভিন্ন জমি যারা নিজেদের উদ্দেশ্য হাসিলের জন্য তৎপর থাকে কিন্তু আমার চেষ্টা থাকবে নির্যাতিত অসহায় মানুষের পাশে থেকে তাঁর ন্যায্য বিচারটুকু পাইয়ে দেওয়া, যদিও জমি-জমা বিষয়টি থানা পুলিশের কাজ নয় এটা আদালতের বিষয়। জমি সংক্রান্ত বিষয় নিয়ে পরবর্তীতে কোন বিরোধ আইনশৃঙ্খলার অবনতি না ঘটে সে বিষয়টাই আমাদের লক্ষ্য রেখে কাজ করতে হয়।

তিনি আরো বলেন, আমার থানা’য় পুলিশের কোনো সেবা নিতে কোন প্রকার টাকা-পয়সার লেনদেন করতে হয় না। আর যদি আপনি টাকা দিয়ে থাকেন তা আপনার নিজ দ্বায়িত্বে। কারণ আপনি একজন খারাপ ও দুষ্ট লোক, আপনার কোনো সমস্যা আছে তা থেকে উৎরানো জন্যই কোনো পুলিশ সদস্যকে টাকা দিছেন। আমি ঐ ভদ্রলোকে বলব আপনি সৎ হন, আমাকে সৎ থাকতে দিন। কোনো টাউন শ্রেণি দালাল, বাটপার সোর্স নামধারী কোনো ব্যক্তির স্থান আমার কাছে নেই। কেউ যদি সোর্স বলে পরিচয় দেয় তাহলে মার দেই বেশি সুতরাং আমার কোন সোর্স নেই। সোর্স হলো আপনি, আপনারাই হলেন সমাজের রক্ষক, সমাজের ভালো চান, মঙ্গল চান, আপনার সামনে যে ঘটনা ঘটবে সেটা বলে দিবেন এবং সত্যি মিথ্যা যাচাইয়ের জন্য বলবেন। আপনিই একজন সচেতন নাগরিক, আপনিই একজন সোর্স আমার। তিনি এও বলেন, এমন সোর্স আমার দরকার নেই যে সোর্স ৫০০ পিছ ইয়াবা ধরিয়ে দিয়ে বলবে দুুই ভাগের একভাগ আমার। সেতো সোর্স না, সেতো ব্যবসায়ী। সে আমার সাথে ব্যবসা করতে আসছে। ওসি হুশিয়ারী দিয়ে বলেন আমার থানায় কোনো টাউন বাটপার দালানের স্থান নেই। আপনার ব্যক্তিগত কাজে এক দিন, দুই দিন, তিন দিন আসতে পারেন এর বেশি হলে আমিও আপনাকে দালাল মনে করব।

শ্রীপুর মডেল থানা’র নবাগত অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম আরো বলেন, আমরা চাই পুলিশ এবং সাংবাদিক মিলেমিশে কাজ করে শ্রীপুর থানা’র আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখা। এ ব্যাপারে আপনারা আমাকে সহযোগিতা করবেন এবং আমিও আপনাদের কাছ থেকে সহযোগিতা নিব। এ সময় শ্রীপুরের কর্মরত বিভিন্ন অনলাইন, প্রিন্ট পত্রিকা ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991