শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

অষ্টম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম পেয়ে হতবাক ম্যাজিস্ট্রেট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২০১ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জে এক স্কুলছাত্রের ব্যাগ থেকে কনডম উদ্ধার করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (১ নভেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা পঞ্চবটির সিটি কর্পোরেশন এডভেঞ্চার পার্কে জেলা প্রশাসনের অভিযানে ৫ জন স্কুল ছাত্রকে আটক করা হয়। ওই সময় দেখা যায়, ৫ জন স্কুল ছাত্র স্কুল ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা করছে। বিষয়টি ভ্রাম্যমান আদালতের সন্দেহ হলে ওই ৫ স্কুল ছাত্রের ব্যাগ তল্লাশী করে।

এতে দেখা যায়, ওই ছাত্ররা তাদের স্কুলের ইউনিফর্ম স্কুল ব্যাগে রেখে দিয়ে টিশার্ট পড়ে নিয়েছে যাতে তারা স্কুল ছাত্র সেটা না বোঝা যায়। ওই সময় একজন স্কুল ছাত্রের ব্যাগ তল্লাশী করে কনডম পাওয়া যায়। এ ঘটনায় স্কুলছাত্র ৫ জনকে আটক করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। আটককৃতরা সবাই কিশোর হওয়ায় তাদের অভিভাবকদের খবর দেয়া হয়। আটক ৫ স্কুল ছাত্রের সকলেই শহরের একটি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র।

অভিযানে নেতৃত্ব দেওয়া নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরা (পি এ এ) জানান, জেলা প্রশাসনের চলমান অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, স্কুলপড়ুয়া কোন বাচ্চা স্কুল চলাকালে পার্কে আসতে পারবে না এবং এ অভিযান চলমান থাকবে। আটককৃত বাচ্চারা স্কুল ড্রেস ব্যাগে লুকিয়ে পার্কে প্রবেশ করে। তাদের স্কুল ব্যাগ চেক করে তাদের কাছে কনডম পাওয়া গেছে। বিষয়টি আসলেই বিস্ময়কর। আটককৃতদের স্কুল শিক্ষক ও তাদের অভিভাবকদের জিম্মায় মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। অভিযানে সহযোগিতা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন এবং জেলা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991