শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ঘোষনা
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিকতা কতটুকু স্বাধীন উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ

ইসলামী ব্যাংক সাতক্ষীরা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল

মোঃ রিয়াজুল ইসলাম (আলম)সাতক্ষীরা,দেবহাটা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১০০ বার পঠিত

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সাতক্ষীরা শাখার উদ্যোগে “সার্বজনীন কল্যাণে মাহে রমজান” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল গতকাল বৃহষ্পতিবার বিকালে ব্যাংক ভবনে অনুষ্ঠিত হয়েছে।
সাতক্ষীরা শাখার এসভিপি ও শাখা প্রধান মুহাঃ হাফিজুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্য রাখেন ইসলামী শিক্ষাবিদ মাওলানা আব্দুল খায়ের। শাখা ব্যবস্থাপকের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া ইফতার মাহফিল বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুফতি আখতারুজ্জামান, সমাজ সেবা অফিসার শহিদুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান। অনুষ্ঠানে শাখার কর্মকর্তা, গ্রাহক ও বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
“সার্বজনীন কল্যাণে মাহে রমজান” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান আলোচক বলেন, রমজান একটি সার্বজনীন কল্যাণ মূলক মাস। এ মাসের মতো উন্নত মাস আর নেই। এ মাসের গুরুত্ব ও তাৎপর্য অনুধাবন করে সবাইকে তাকওয়া অর্জন করতে হবে। বিশেষ করে সুদ মুক্ত ব্যাংকিং ধারার প্রবর্তক ইসলামী ব্যাংক শরিয়াহ প্রতিপালনের মাধ্যমে দেশের জনগণকে ইসলামের একটি মহাপাপ থেকে রক্ষা করে যাচ্ছে। সুদের অভিশাপ থেকে জাতিকে রক্ষা করার জন্য এ ব্যাংক মুখ্য ভূমিকা পালন করে যাচ্ছে।

ব্যাংকটির ৪০তম প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে সারা দেশে ন্যায় সাতক্ষীরা জেলায় ব্যাংটির সকল শাখায় এক যোগে “সার্বজনীন কল্যাণে মাহে রমজান” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991