শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ২২/০৪/ ২০ ২৪ ইং ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া সীমান্তে আজ সোমবার সকালে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গু,লিতে মো. হাসান (২৩) নামের এক যুবক নিহত হয়েছে।

৬০ বিজিবি’র অধিনায়ক (সি.ও) জাবেদ বিন জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় সীমান্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহত মো. হাসান কসবা উপজেলার কাইমপুর ইউনিয়নের কাইমপুর গ্রামের জারু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন কৃষক। হাসান তাঁর পাঁচ ভাইয়ের মধ্যে সবার ছোট। তার স্ত্রী ও চার মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ, বিজিবি ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ সোমবার সকালে বন্ধুদের নিয়ে মো. হাসান কসবা উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া এলাকায় ভারত সীমান্তের ২০৫০ পিলার এর কাছাকাছি ঘুরতে যান। এ সময় ভারতের ওই এলাকার তিন নম্বর গেইট দিয়ে এক ভারতীয় বিএসএফ এসে তাকে একটি গুলি করে। গুলিটি হাসানের পিছনে আঘাত লাগায় রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। সঙ্গে থাকা মো. ইয়াছিন ও ইমন মিয়াসহ স্থানীয় কয়েকজন লোক হাসানকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের বাবা জারু মিয়া বলেন, মো. হাসান তার ৫ ছেলের মধ্যে সবার ছোট। সে কৃষিকাজ করে। আজ সোমবার সকালে বন্ধুদের সাথে ভারতে সীমান্তে ঘুরতে গিয়েছিল। সেখানে বিএসএফের গুলিতে মারা গেছে। তার চার মাসের একটি পুত্র সন্তান রয়েছে।

কসবা থানার উপপরিদর্শক (এস.আই) মো. সোহেল সিকদার বলেন, বিএসএফের গুলিতে মো. হাসান নামের এক যুবক মারা গেছেন। নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করা হয়েছে।

সুলতানপুর ৬০ বিজিবি’র অধিনায়ক (সিও) জাবেদ বিন জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সীমান্তে বাংলাদেশী যুবক বিএসএফের গুলিতে মারা যাওয়ার বিষয়টি ভারতীয় বিএসএফকে অবহিত করে পতাকা বৈঠকের মাধ্যমে তীব্র প্রতিবাদ জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991